চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাদকবিরোধী অভিযান: ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

রাজধানীতে র‌্যাবের চেকপোস্টে বোমা হামলা চালিয়েছে সন্ত্রাসী মাদক ব্যবসায়ীরা। ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে মিরপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী পাইলট বাবু। আর নারায়নগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে জেনেভা ক্যাম্পের মাদক ব্যবসায়ীদের গড ফাদার নাদিম ওরফে পঁচিশ। 

বিজ্ঞাপন

র‌্যাব জানিয়েছে মঙ্গলবার ভোরে মিরপুর বেড়িবাধের তামান্না পার্ক এলাকায় সন্দেহজনক যানবাহনে তল্লাশি করছিল এলিট ফোর্স সদস্যরা। সে সময় মাজার রোডের দিক থেকে আসা একটি মোটর সাইকেলের আরোহী দুই যুবক র‌্যাবের উপস্থিতি দেখে বোমা ফাটিয়ে পালানোর চেষ্টা করে।

বিজ্ঞাপন

র‌্যাব সদস্যরা গুলি চালালে একজন গুলিবিব্ধ হয়ে মোটর সাইকেলসহ পড়ে যায়। গুলি ছুঁড়তে ছুঁড়তে পালিয়ে যায়অপরজন। হাসপাতালে নেয়ার পথে মারা যায় গুলিবিদ্ধ যুবক। সে মীরপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী পাইলট বাবু বলে জানিয়েছে র‌্যাব।

মাদকবিরোধী অভিযান শুরুর পর থেকে আত্মগোপনে ছিল নিহত ইব্রাহীম ওরফে পাইলট বাবু। ঘটনার পর পরই বাড়ানো হয় চেক পোস্টে তল্লশি। ঘটনাস্থল থেকে নম্বর প্লেটবিহীন মোটর সাইকেল ও ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব।

এদিকে রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পের মাদক ব্যবসায়ীদের গড ফাদার নাদিম ওরফে পঁচিশ। রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আরেক বন্দুকযুদ্ধে তার মৃত্যুর খবর জানিয়েছে র‌্যাব।