চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাতাল-নায়কের গানগুলোর ‘পেছনের গল্প’ শোনাবেন অধরা

পর পর দুই ছবির মুক্তির মধ্য দিয়ে ঢাকাই চলচ্চিত্র পা রাখলেন নবাগতা অধরা খান। তার অভিনীত ‘মাতাল’ ও ‘নায়ক’ নামের ছবি দুটি দেশের প্রেক্ষাগৃহগুলোতে বেশ ভালোই চলছে। ছবির গানগুলোও মন কেড়েছে মানুষের। ছবি দুটির গানের পেছনের গল্প নিয়ে এবার হাজির হচ্ছেন এই চিত্রনায়িকা।

বিজ্ঞাপন

‘আমার ছবি আমার গান’ নামের একটি অনুষ্ঠানে অধরা নিজেই উপস্থাপক আবার নিজেই অতিথি হয়েছেন! অনুষ্ঠানে প্রচার হবে অধরা অভিনীত ‘নায়ক’ ও ‘মাতাল’ এই দুই ছবির সাতটি গান।

ক্যামেরার সামনে অধরা বলবেন গানগুলো দৃশ্যধারণের উল্লেখযোগ্য ঘটনা ও অভিজ্ঞতার কথা। গেল ২৯ অক্টোবর রাজধানীর একটি অভিজাত হোটেলের ছাদে এই অনুষ্ঠানের চিত্রায়ন হয়েছে।

অনুষ্ঠানটির মূল উপজীব্য নিয়ে অধরা খান চ্যানেল আই অনলাইনকে বললেন, ‘আমার ছবি আমার গান’ পুরোটাই সিনেমার গান নিয়ে, তাই অন্যরকম ভালো লাগা কাজ করেছে। আমার দুই ছবির সাতটি গানের ‘বিহাইন্ড দ্য স্টোরি’ অল্প অল্প করে শেয়ার করেছি। আমার আছে মনে হয়ে এটা মেমরিয়েবল একটা অনুষ্ঠান। আশা করছি, অনুষ্ঠানটি প্রচার হলে দর্শকরা দেখে বেশ এনজয় করবেন।

অধরা খান, চিত্রপরিচালক শাহীন সুমন এবং প্রযোজক সিফাত তন্ময়

চিত্রপরিচালক শাহীন সুমনের হাত ধরে সিনেমায় এসেছেন অধরা খান। গেল মাসে পরপর দুই সপ্তাহে তার দুই ছবি ‘নায়ক’ ও ‘মাতাল’ মুক্তি পেয়েছে। আরেকটির পরিচালক ইস্পাহানি আরিফ জাহান। এ দুই ছবিতে অধরার নায়ক ছিলেন বাপ্পী চৌধুরী ও সাইমন সাদিক। সে কারণে মাসজুড়ে আলোচনায় ছিলেন অধরা।

‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সিফাত তন্ময় ও সোহেল রানা সবুজ।