চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মহাজোট বলে কিছু নেই: নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, মহাজোট বলে কিছু নেই। বিএনপি পৌরসভা নির্বাচনে পরাজয়ের আশংকায় কাল্পনিক অভিযোগ করছে।

বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ে ১৪ দলের বৈঠক শেষে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। পৌরসভা নির্বাচন নিয়ে ১৪ দলের মধ্যে কোনো বিভেদ নেই জানিয়ে ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, মহাজোট বলে কিছু নাই, এখন ১৪ দল আছে।

হুসেইন মুহাম্মদ এরশাদ প্রসঙ্গে বলেন,এরশাদ সাহেব তার কথা বলেই যাচ্ছেন বলেই যাচ্ছেন।

বেগম জিয়াকে ধন্যবাদ জানিয়ে নাসিম বলেন, তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অধীনে নির্বাচনে অংশ গ্রহণ করছেন। আমরা আশা করেবো তিনি যেনো তার শুভ বুদ্ধির চেতনাকে অব্যাহত রাখেন।

একই স্থানে মঙ্গলবার বিকেলে সংবাদ সম্মেলন করে আওয়ামী লীগ। দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেন, পৌরসভা নির্বাচন নিয়ে এমন কিছু ঘটেনি যার জন্য বিএনপি অভিযোগ করতে পারে।

তিনি আরো বলেন, বিএনপি জানে তাদের এ কর্মকাণ্ডের জন্য তাদের জয়লাভ করার কোনো সুযোগ নেই। এই জন্যই তারা পরাজয়ের আশঙ্কায় কাল্পনিক অভিযোগ তৈরি করছে।

সংবাদ সম্মেলনে বলা হয়, আওয়ামী লীগের প্রত্যাশা পৌরসভা নির্বাচন অবাধ এবং সুষ্ঠু হবে। আর নির্দিষ্ট সময় পর আওয়ামী লীগের কোনো বিদ্রোহী প্রার্থী থাকবে না বলেও জানানো হয় সংবাদ সম্মেলনে।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail