চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মসজিদে জুতা রাখা নিয়ে সংঘর্ষে নিহত ১

মাদারীপুরের রাজৈরে মসজিদে জুতা রাখা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে মাদারীপুর পরিবহনের সুপারভাইজার মজিবর বেপারি (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

বিজ্ঞাপন

মঙ্গলবার রাত সাড়ে ৮টা দিকে রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়নের মঠবাড়ি এলাকার একটি মসজিদে জুতা রাখা নিয়ে এ ঘটনা ঘটে। নিহত মজিবর ওই এলাকার মৃত নওয়াব আলী বেপারীর ছেলে।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়: মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়নের মঠবাড়ি এলাকার মসজিদে জুতা রাখাকে কেন্দ্র করে কথা কাটাকাটি ও বাকবিতণ্ডা হয় আপন মামাত ফুফাত ভাই লিংকন মোল্লা গ্রুপ ও মজিবর বেপারি গ্রুপের মধ্যে। এরই জের ধরে লিংকন মোল্লা গ্রুপের লোকজন মজিবর বেপারীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে।

মজিবর বেপারীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দীর্ঘদিন যাবৎ লিংকন মোল্লা ও মজিবুর বেপারীর মধ্যে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল বলে জানা গেছে।

মাদারীপুর পুলিশ সুপার সুব্রত কুমার হালদার জানান: রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়নের মঠবাড়ি গ্রামের লিংকন মোল্লা ও মজিবুর বেপারীর মধ্যে মসজিদে জুতা রাখাকে কেন্দ্র করে লিংকন মোল্লা গ্রুপের ধারালো অস্ত্রের আঘাতে মজিবুর বেপারী নিহত হয়। এ ঘটনার পর খেকে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। আটক করা হয়েছে একজনকে। পুলিশ লাশ উদ্ধার করেছে।