চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভোট নেই, আবার জোট করেছে: নাসিম

রাজনীতির মাঠে ভোট নেই এমন কতগুলো দল এবং তাদের নেতারা গণতন্ত্র প্রতিষ্ঠার নামে নির্বাচনী মাঠ অস্থিতিশীল করতে চাচ্ছেন অভিযোগ করে ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন: ‘ভোট নেই, তার আবার জোট করেছে।’

বিজ্ঞাপন

বুধবার দুপুরে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের এক সভা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

বিজ্ঞাপন

২৩ অক্টোবর সিলেটে হযরত শাহজালাল (র.)-এর মাজার জিয়ারতের মধ্য দিয়ে নবগঠিত জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফা দাবি আদায়ে আন্দোলন শুরুর ঘোষণা এবং দাবি আদায় না হওয়া পর্যন্ত ঘরে না ফেরার ঘোষণার পরিপ্রেক্ষিতে স্বাস্থ্যমন্ত্রী বলেন: পবিত্র জায়গা, যে কেউ যেতে পারেন। আমাদের কোন আপত্তি নেই।

নাসিম বলেন: ঘরে যে ফিরবে না, ওরা ঘরের ভেতরেই তো আছে; ঘর ঘরের বাইরে বের হলো কবে! নির্ধারিত সময়ে নির্বাচন হবে। কোন অপশক্তির ক্ষমতা নাই নির্বাচন ঠেকাতে পারে। যদি বেরও হয় তাদের ব্যর্থ হয়ে ঘরে ফিরে যেতে হবে ইনশাল্লাহ্।

গত কয়েক দিনে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের নির্বাচন কমিশনের নির্ধারিত বৈঠক নোট অব ডিসেন্টে বর্জন এবং গণমাধ্যমে তার বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের বর্ষীয়ান এ নেতা বলেন: যারা সাংবিধানিক পদ পদে আছেন তাদের কিছু গোপনীয়তা রক্ষা করতে হয়। তিনি গণমাধ্যমে যেগুলো বলছেন, খুব অন্যায় করছেন।

তিনি বলেন: এধরনের কথা বলছেন কেন? আলোচনার মধ্য দিয়ে মতবিরোধের সমাধান হতে পারে। আপনি কেন এসে প্রকাশ্যে বলবেন? আপনি এটা অন্যায় করছেন। এ ধরনের পদে থেকে এ ধরনের আচরণ উচিত নয়। অন্যথায় তার এ পদ ছেড়ে দেয়া উচিত।