চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভোটের লড়াইয়ে মাঠে নামলেন নায়ক ফারুক

একাদশ নির্বাচনে জয়ের লক্ষ্যে প্রচার প্রচারণায় মাঠে নামলেন মিয়া ভাই

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে লড়ছেন চিত্রনায়ক ফারুক। তিনি ঢাকা ১৭ আসন থেকে ভোটে দাঁড়াচ্ছেন। মঙ্গলবার থেকে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন এই অভিনেতা।

বিজ্ঞাপন

বিকেল ৩ টায় গুলশান-২ এর ওয়ান্ডারল্যান্ডে নির্বাচনের প্রচারণা স্বরূপ বর্ধিত সভায় অংশ নেন নায়ক ফারুক।

এসময় আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা নায়ক ফারুকের নির্বাচনী বর্ধিত সভায় অংশ নেন। ফারুকের এই নির্বাচনী প্রচারণায় বিপুল সংখ্যক নেতাকর্মী ও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন। এসময় ফারুক তার বক্তব্যে আসন্ন নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

পাশাপাশি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান নায়ক ফারুক। এছাড়া মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক দাবী করে একাদশ সংসদ নির্বাচনে জয়ী হয়ে মানুষের সেবা ও ঢাকা-১৭ আসনের উন্নয়নে কাজের সুযোগ চান ‘সুজন সখী’, ‘নয়নমনি’, ‘সারেং বৌ’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘লাঠিয়াল’- ছবির এই অভিনেতা।

ঢাকা-১৭ আসনে নায়ক ফারুকের বিপরীতে আছেন হেভিওয়েট কয়েকজন প্রার্থী। ২০ দলীয় জোটের প্রার্থী হিসেবে ধানের শীষ নিয়ে হাজির হয়েছেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ও ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ। আরও থাকবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এবং ব্যারিস্টার নাজমুল হুদা।

রাজনীতির হিসেব বলছে, আসন্ন নির্বাচনে সারাদেশে যতগুলো ভিআইপি আসন রয়েছে তারমধ্যে শীর্ষে রয়েছে ‘ঢাকা ১৭’। ওই আসন থেকে নির্বাচন করছেন মোট ৫ জন প্রার্থী। ফারুক ছাড়াও এই আসনে আছেন বাংলাদেশ জাতীয় পার্টির আন্দালিব রহমান পার্থ, জাতীয় পার্টির প্রেসিডেন্ট হুসেইন মোহাম্মদ এরশাদ,স্বতন্ত্র (তৃনমূল বিএনপি) প্রার্থী নাজমুল হুদা, এবং বিএনএফ-এর আবুল কালাম আজাদ।