চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভক্তদের ‘পাসওয়ার্ড’ দেখার আমন্ত্রণ জানালেন তারা

হলে গিয়ে ‘পাসওয়ার্ড’ দেখার আমন্ত্রণ জানালেন রিয়াজ-নিপুণ-ফেরদৌস ও ভাবনা…

ঈদের সবচেয়ে আলোচিত ছবি ‘পাসওয়ার্ড’। মুক্তির প্রথমদিন থেকে মহাসমারোহে দেড় শতাধিক প্রেক্ষাগৃহে চলছে ছবিটি। নানা কারণে শুরু থেকেই আলোচনায় ছিলো শাকিব খান প্রযোজিত ও অভিনীত এ ছবিটি।

শত আলোচনা-সমালোচনা উপেক্ষা করেও ঈদের এই ছবিটি দেখতে হলে ছুটছে দর্শক। আর দেশি দর্শকদের আরো উস্কে দিতে ‘পাসওয়ার্ড’ দেখার আমন্ত্রণ জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রে শাকিবের বেশ কয়েকজন তারকা সহকর্মী।

এক ভিডিও বার্তায় ‘পাসওয়ার্ড’ ছবির জন্য শুভকামনা জানিয়েছেন চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, নিপুণ ও আশনা হাবিব ভাবনা। প্রত্যেকেই তাদের ভক্তদের উদ্দেশ্যে হলে গিয়ে ‘পাসওয়ার্ড’ দেখার আহ্বান জানান।

শাকিব খানের নিজস্ব ইউটিউব চ্যানেল এসকে ফিল্মসের চ্যানেলে চার তারকা অভিনেতা-অভিনেত্রীর ভিডিও বার্তা প্রকাশ করা হয়।

শাকিবের সঙ্গে বেশকিছু ছবিতে জুটিবদ্ধ হয়েছেন নিপুণ। তাদের উল্লেখ্যযোগ্য ছবির মধ্যে পিতার আসন, প্রাণের স্বামী, টাইগার নাম্বার ওয়ান, বস নাম্বার ওয়ান এবং ঢাকার কিং। সহ-অভিনেতা শাকিব খানের ‘পাসওয়ার্ড’ ছবির জন্য নিপুণ শুভকামনা জানানোর পাশাপাশি হলে গিয়ে ছবিটি দেখার আহ্বান জানান।

নিপুণ বলেন, মালেক আফসারী পরিচালিত ছবি ‘পাসওয়ার্ড’। আপনারা জানেন উনি মানেই দুর্দান্ত অ্যাকশন গল্প। শাকিবের সাথে ইমন এবং বুবলী। সবার জন্য অনেক অনেক শুভকামনা থাকলো। দর্শকদের বলবো, অবশ্যই হলে এসে ‘পাসওয়ার্ড’ ছবিটি দেখবেন। শাকিব ৫ বছর পর ছবি প্রযোজনায় এলো। আপনারা হলে এসে পাসওয়ার্ড দেখলেই তার প্রযোজনা স্বার্থক হবে।

একসময়ের জনপ্রিয় নায়ক রিয়াজ। শাকিব খান ও তাকে ‘বাঁধা’ নামের একটি ব্যবসা সফল ছবিতে সর্বশেষ দেখা যায়। শাকিব খান চলচ্চিত্রে দাপিয়ে কাজ করলেও রিয়াজকে আগের মতো তাকে চলচ্চিত্রে দেখা যায় না। কালেভদ্রে টুকটাক নাটক-বিজ্ঞাপনে দেখা মেলে তার। সর্বশেষ ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘কৃষ্ণপক্ষ’ করেছেন রিয়াজ।

রিয়াজ তার শুভকামনা রেখেছেন ‘পাসওয়ার্ড’-এর প্রতি। ভক্তদের উদ্দেশ্যে তিনি বলেন, ঈদের ছবি ‘পাসওয়ার্ড’-এর জন্য রইলো অনেক শুভকামনা। সবাই ভালো থাকুন।

ছোটপর্দার জনপ্রিয় আশনা হাবিব ভাবনা। বড়পর্দায় তিনি নাম লিখিয়েছেন ‘ভয়ঙ্কর সুন্দর’ ছবির মাধ্যমে। ভাবনা তার পক্ষ থেকে ‘পাসওয়ার্ড’ দেখার আমন্ত্রণ জানিয়ে ভিডিওতে বলেন, শাকিব খান প্রযোজিত পাসওয়ার্ড মুক্তি পেয়েছে ঈদে। এ ছবি দেখার জন্য আমি অনেক এক্সাইটেড। কারণ, আমার সব পছন্দের মানুষগুলো এখানে কাজ করেছেন।

আরেক জনপ্রিয় নায়ক ফেরদৌস নিজেও ‘পাসওয়ার্ড’ ছবির প্রতি শুভকামনা রেখে বলেছেন, ঈদের ছবি পাসওয়ার্ড অত্যন্ত সুনির্মিত গল্পের ছবি। ঈদের আনন্দ বাড়িয়ে দেয়া জন্যই এই পাসওয়ার্ড। আমি ফেরদৌস সবাইকে পাসওয়ার্ড দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail