চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভক্তদের গ্রুপে সদস্য ৪ লাখ, শাকিবের কৃতজ্ঞতা

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও তুমুল জনপ্রিয় শাকিব খান। ভেরিফায়েড পেজে শাকিবের ফলোয়ার্স ২৬ লাখ ৪৭ হাজারের বেশি। এছাড়া শাকিবের ডাইহার্ট ভক্তদের তৈরি ‘শাকিব খান: কিং অব ঢালিউড’ নামে একটি অফিশিয়াল গ্রুপ রয়েছে। সেই গ্রুপের সদস্যসংখ্যা ৪ লাখ ছাড়িয়েছে।

ফ্যানপেজের বাইরে ওই গ্রুপে শুধুই শাকিবের খানের বিভিন্ন ছবি পোস্ট করা হয়। শাকিব অভিনীত নতুন, পুরাতন বিভিন্ন সিনেমার ভালো মন্দ দিক আলোচনা করা হয়। ভক্তরা প্রতিদিন অসংখ্য পোস্ট, লাইক, কমেন্টের মাধ্যমে গ্রুপটিকে জমজমাট করে রাখেন।

মাত্র ১ বছর আগে এই গ্রুপটি খুলেছিলেন সিলেটের প্রিন্স মিফতাহ। যিনি শাকিবের খানের ভক্ত। তার ভাষ্য, শাকিব ভাইয়াকে ভালোবেসেই গ্রুপ খুলেছিলাম। সবচেয়ে বড়কথা হলো শাকিব ভাইয়ার ভক্তদেরকে এক প্লাটফর্মে রাখাই মূল উদ্দেশ্য ছিল, যাতে সহজেই শাকিব ভাইয়ার ছবি গুলার প্রচারণা করতে পারি। মাত্র ১ বছরে ৪ লাখের বেশি সদস্য এই গ্রুপে যুক্ত হয়েছেন। এটা সত্যি আনন্দের।

প্রিন্স মিফতাহ ছাড়াও এই গ্রুপটি যারা পরিচালনা করছেন তাদের মধ্যে রয়েছেন শুভ ঘোষ, আব্দুর রাহমান খান, সুলায়মান হক শিফান, আহাদ রাজীব, ফয়সাল খান, রাজন আহমেদ, হাবিবুর, জাহিদ হাসান, জুনায়েদ ইসলাম, আরাফাত হুসাইন অনিক, আপন আহমেদ, ফারহান আমির, শাওন বিডি, সাইদ রেজা।

শাকিব খান নিজেও এই ফেসবুক গ্রুপের একজন সদস্য। বিষয়টি অবগত হয়ে তিনি তার ফ্যান পেজে একটি স্ট্যাট্যাস পোস্ট করে লিখেছেন, গ্রুপের যারা আমাকে ভালোবাসে এবং সবসময় আমাকে কাজকে সাপোর্ট করে সবাইকে ধন্যবাদ। আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। ফেক গ্রুপ বর্জন করে অফিসিয়াল এই গ্রুপে যুক্ত থাকার জন্য সবাইকে আহবান জানাচ্ছি।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail