চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় প্রাণিসম্পদমন্ত্রীকে ঠেকাতে হরতাল, প্রশাসনের ১৪৪ ধারা

মনজুরুল আলম, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হকের আগমনের প্রতিবাদে এবং নবনির্মিত উপজেলা প্রাণিসম্পদ উন্নয়ন কেন্দ্রের উদ্বোধনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ রোববার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে।

হরতালে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি হওয়ার আশঙ্কায় বিজয়নগর, সরাইল, আশুগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ২ প্লাটুর বিজিবি’র পাশাপাশি র‌্যাব, এপিবিএন সদস্যসহ দেড়শতাধিক অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গত বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগ মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রীর আগমনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করে অনুষ্ঠান বর্জন এবং রোববার সকাল-সন্ধ্যা হরতাল আহ্বান করে।

এর মধ্যেই শুক্রবার উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তাকে মারধরের ঘটনায় শনিবার রাতে ১২০জন অজ্ঞাত ব্যক্তিকে আসামী করে থানায় মামলা করা হয়।

বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রাণি সম্পদমন্ত্রীর সঙ্গে বিরোধ সৃষ্টি হয় জেলা আাওয়ামী লীগের একাংশের নেতাদের। এ নিয়ে মন্ত্রীকে দল থেকে বহিষ্কারের দাবি করা হয়।

এই অংশটির নেতৃত্বে রয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সাংসদ র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। দীর্ঘদিন ধরে ছায়েদুল হকের সঙ্গে তার বিরোধ চলছে।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail