চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সামাজিক মাধ্যমে ভাইরাল প্রিয়াঙ্কা চোপড়ার ‘ব্রাইডাল শাওয়ার’

বলিউড ও হলিউডের জনপ্রিয় তারকা বলে কথা! নিজের ছোট ছোট স্টাইলের বিষয়েও কখনো কমপ্রোমাইজ করেন না, আর এবারতো বিয়ে। তিনি প্রিয়াঙ্কা চোপড়া।

বিজ্ঞাপন

প্রিয়াঙ্কা আর নিকের বিয়েতে যুক্ত হয়েছে নতুন ও আধুনিক সব আয়োজন। শুরু হয়ে গেছে তাদের বিবাহ-পূর্ব অনুষ্ঠান। যা গণমাধ্যমে সবার নজর কাড়ছে।

গত রোববার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে ধুমধামে আয়োজিত হয়েছে বিবাহ-পূর্ব অনুষ্ঠান ‘ব্রাইডাল শাওয়ার’, যদিও তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এখনো বিয়ের তারিখ ঘোষণা দেননি। তবে শোনা যাচ্ছে, ডিসেম্বরেই হবে আনুষ্ঠানিকতা।

ব্রাইডাল শাওয়ার হচ্ছে বিয়ের আগে কনেকে উপহার দেওয়ার অনুষ্ঠান। এই অনুষ্ঠানে বিশেষ এক পোশাকে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। সাদা রঙের মার্চেসা ফেদার্ড ড্রেস ও পাম্প শু সেই সাথে  টিফানির হীরার হারে প্রিয়াঙ্কাকে অপরূপ দেখাচ্ছিল। ইতোমধ্যেই যা সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে শুধুকি ছবি? এ উপলক্ষে আয়োজিত পার্টিতেও মা মধু চোপড়া ও হবু শাশুড়ি ডেনিস মিলার জোনাসের সঙ্গে নেচেছেন প্রিয়াঙ্কা। সেই নাচের ভিডিও এখন ভাইরাল।

বেশ কয়েকমাস গণমাধ্যমগুলোতে খবর আসার পর প্রিয়াঙ্কা ও নিক তাঁদের ভালোবাসার কথা ঘোষণা দেন গত আগস্টে। ১৮ আগস্ট সনাতন রীতি মেনে হয় রোকা অনুষ্ঠান ও আংটি বদল। দুজনই বাগদানের ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। নিক তাঁর ভবিষ্যতের ‘মিসেস জোনাস’কে স্বাগত জানান আর প্রিয়াঙ্কা প্রত্যুত্তরে লেখেন, ‘আমার সমস্ত হৃদয় ও আত্মা দিয়ে গ্রহণ করলাম।’

শোনা যাচ্ছে, চলতি বছরের ১ ডিসেম্বর ভারতের যোধপুরে মেহরঙ্গগড় দুর্গে নিক ও প্রিয়াঙ্কা রাজকীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে একে অন্যের মিস্টার ও মিসেস হবেন । আর ২৯ নভেম্বর থেকে টানা ৩ দিন চলবে বিরাট আয়োজন।