চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বোল্টকে নিজের ক্লাবে চান ম্যারাডোনা

তুরস্কের সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছে, দেশটির ফুটবল ক্লাব সিভাসস্পোরের সঙ্গে চুক্তি সেরেছেন উসাইন বোল্ট। অন্যদিকে মেক্সিকান সংবাদমাধ্যমগুলোর খবর, অলিম্পিকের ৮ স্বর্ণজয়ী কিংবদন্তিকে দলে পেতে মরিয়া মেক্সিকান ক্লাব দোরাদেস ডে সিনালোয়ার কোচ ডিয়েগো ম্যারাডোনাও।

বিজ্ঞাপন

তুরস্কের টেলিভিশন চ্যানেল টিআরটি নেটওয়ার্ক জানাচ্ছে, ২০১৯ সালের জানুয়ারিতেই সিভাসস্পোরের জার্সি গায়ে মাঠে নামতে দেখা যেতে পারে বোল্টকে। অস্ট্রেলিয়ান এ-লিগের দল সেন্ট্রাল কোস্ট মেরিনার্সে দুই মাস ট্রায়াল দেয়ার পর সেই ক্লাবেই খেলতে চেয়েছিলেন জ্যামাইকান সাবেক স্প্রিন্টার। কিন্তু তার বার্ষিক ৩ মিলিয়ন ডলার বেতন চাহিদার কাছে হার মানতে হয়েছে সেন্ট্রাল মেরিনার্সকে। কারণ এত বেতন দেয়ার সাধ্য তাদের নেই।

বিজ্ঞাপন

মেরিনার্সের সঙ্গে চুক্তিতে ব্যর্থ হয়ে পেশাদার ফুটবলার হওয়ার ইচ্ছা থেকে সরে দাঁড়াতে চেয়েছিলেন বোল্ট। গত মাসে মাল্টার এক ক্লাবের সঙ্গে আলোচনাও ব্যর্থ হয়েছিল।

এরপরও সিভাসস্পোরের সঙ্গে বোল্টের চুক্তিতে আসার কারণ হিসেবে টিআরটি টিভি জানাচ্ছে, ক্লাবটির হয়ে এখনো খেলে যাচ্ছেন ব্রাজিলের সাবেক ফরোয়ার্ড রবিনহো ও বার্সা সাবেক খেলোয়াড় লোনি ডগলাস। এ দু’জনের সঙ্গে জুটি বাঁধতে পারেন বোল্ট।

অন্যদিকে, বোল্টের স্পন্সর পুমা চায় জ্যামাইকান কিংবদন্তি যেন খেলেন ম্যারাডোনার অধীনে। কারণ দুই কিংবদন্তির পৃষ্ঠপোষক পুমা। ম্যারাডোনাও তার ক্লাব কর্মকর্তাদের চাপ দিচ্ছেন বোল্টকে তার দলে টানতে।