চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বৃহস্পতিবার প্রিমিয়ার আর শুক্রবার প্রেক্ষাগৃহে স্বপ্নজাল

‘মনপুরা’ মুক্তির নয় বছর পর নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের সিনেমা ‘স্বপ্নজাল’ মুক্তি পেতে যাচ্ছে শুক্রবার (৬ এপ্রিল)। মুক্তির আগে ৫ এপ্রিল সন্ধ্যা ৭টায় রাজধানীর বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হবে ছবির প্রিমিয়ার শো।

‘স্বপ্নজাল’ ছবিটির নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম চ্যানেল আই অনলাইনকে এ তথ্য জানিয়েছেন।

গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘ছবি শিল্পী ও কলাকুশলীরা প্রিমিয়ারে উপস্থিত থাকবেন। এছাড়া সাংস্কৃতিক অঙ্গনের বিশিষ্টজনেরাও হাজির হবে প্রিমিয়ারে।

বাংলাদেশ থেকে বেঙ্গল ক্রিয়েশন্স ও ভারত থেকে বেঙ্গল বারতা ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে। সিনেমা মুক্তিকে সামনে রেখে এর নায়ক-নায়িকা, নির্মাতাসহ সংশ্লিষ্টরা প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে কয়েকটি বিশ্ববিদ্যালয়ে গিয়েছে ‘স্বপ্নজাল’ সিনেমার টিম।

ছবিতে পরীমনি-ইয়াশ রোহান ছাড়াও অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু এবং মিশা সওদাগরসহ অনেকে। স্বপ্নজালের সংগীত পরিচালনা করেছেন অর্ণব। ২০১৫ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুর শহরের ডাকাতিয়া নদীর পাড়ে ‘স্বপ্নজাল’-এর শুটিং শুরু হয়। এরপর কলকাতাসহ দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ শেষ হয়।

জানা গেছে, ৬ এপ্রিল বাংলাদেশের ৩০টির মতো প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘স্বপ্নজাল’। এরপর একে একে মুক্তি পাবে ভারত ও অন্যান্য দেশেও ছবিটি মুক্তি দেয়া হবে।