চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিয়ের প্রশ্নে সালমানের কৌতুক!

আপনার বিয়েতো জাতীয় উদ্বেগের কারণ হয়ে উঠেছে?-প্রশ্ন কর্তার এমন কথা শুনে চুপ থেকে ভারতের সুপারস্টার অভিনেতা সালমান বললেন, ‘হ্যাঁ। আমার ২৩ মে বিয়ের তারিখ ঘোষণা দেয়া উচিত!’-এরপর হাসিতে গড়াগড়ি!

প্রেম, বিয়ে কিংবা সম্পর্কের কথা উঠলেই সাধারণত কৌতুকের আশ্রয় নেন বলিউড তারতা সালমান খান। রুশমিলা ভট্টাচার্যের নেয়া ‘মুম্বাই মিরর’কে দেয়া সাক্ষাৎকারেও বিয়ের প্রশ্নে এভাবেই কৌতুক করলেন ‘ভাইজান’ খ্যাত এই অভিনেতা।

তবে কৌতুক সামলে এই অভিনেতা জানান, আপাতত বিয়ের কোনো পরিকল্পনিা তার নেই। এরপর প্রশ্নকর্তা জিজ্ঞেস করেন, আপনিতো শিশুদের পছন্দ করেন, সন্তান নেয়ার পরিকল্পনা কি আছে?

এবারও স্বভাবসুলভ উত্তর সালমানের মুখে। জানালেন, হ্যাঁ, এটা সত্য যে আমি সন্তান চাই, তবে সন্তানের প্রসঙ্গ আসলেই আসে সন্তানের মায়ের কথা। আমি সন্তানের মাকে চাই না, অন্যদিকে সন্তানের প্রয়োজন হয় মাকে!

মুম্বাই মিররে দেয়া দীর্ঘ সাক্ষাৎকারের বেশির ভাগ জুড়েই স্থান পেয়েছে আসন্ন ঈদে মুক্তির প্রতীক্ষায় থাকা সালমানের বহুল প্রতীক্ষিত ছবি ‘ভারত’-এর শুটিং ও মার্কেটিং পরিকল্পনার কথা। কথা প্রসঙ্গে অভিনেতা সালমানের ক্যারিয়ার ছাড়াও উঠে এসেছে প্রযোজক সালমানের কথা। সেখানে অকপটে সব বিষয়ে উত্তর দিয়েছেন এই অভিনেতা।