চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিয়ের ঘোষণা দিলেন রণবীর

বলিউডের বর্তমান সময়ের লাভ বার্ড রণবীর কাপুর ও ক্যাটনিরা কাইফ। বলিপাড়ায় এই দুই স্টারকে নিয়ে অনেক আলোচনা ও গুঞ্জন থাকলেও নিজেদের মুখ থেকে কোনোদিন স্বীকার করেননি তাদের সম্পর্কের কথা। অবশেষে রকস্টারখ্যাত রণবীর মুখ খুললেন। বললেন ক্যাটরিনা তার গার্লফ্রেন্ড্ এবং বিয়েটা তাকেই করতে যাচ্ছেন।

বিজ্ঞাপন

সম্প্রতি কলকাতার আনন্দবাজার পত্রিকাকে এমনটি জানিয়েছেন বারফিখ্যাত এই নায়ক। তিনি আরো জানিয়েছেন তারা দু’জনই নতুন সিনেমা ব্যস্ত রয়েছেন। বিয়ে করার মতো এতটুকু সময় তাদের নেই। তাই আগামী বছরের শেষের দিকে পারিবারিকভাবে ঘটা করে সবাইকে জানিয়ে কাজটি সম্পন্ন করবেন। এব্যাপারে ক্যাটও রাজি বলে জানান তিনি। তবে চলতি মাসে বাগদানের কাজটি সেরে ফেলবেন বলে জানালেন কাপুর পরিবারের অন্যতম এই সদস্য।

রণবীর আরও জানান, সর্ম্পকের কথাটা যদি এখনো সবার কাছ থেকে লুকিয়ে রাখি, তাহলে সর্ম্পকটাকে অশ্রদ্ধা করা হবে। তাই নিজের মুখেই নিজের বিয়ের ঘোষাণাটা দিয়েই দিলাম।

২০০৯ সালে ‘আজব প্রেম কি গাজব কাহানি’ সিনেমার মধ্য দিয়ে রণবীর ক্যাটরিনার প্রেমের সর্ম্পক গড়ে উঠে। দীর্ঘ সাতবছরের প্রেম নিয়ে কৌতুহলের শেষ ছিলো না দর্শক ও গণমাধ্যমের।

বর্তমানে ‘বম্বে ভেলভেট’ প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন ৩৩ বয়সী এই অভিনেতা। আর ‘ফিতুর’ সিনেমার শুটিং ব্যস্ত রয়েছে চিকনি চামেলী খ্যাত ক্যাট।