চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিয়ার ক্যানের আকাশ ভ্রমণ!

অস্ট্রেলিয়ার এক ব্যক্তি মেলবোর্ন থেকে পার্থে যেতে লাগেজের পরিবর্তে একটি বিয়ার ক্যান নিয়ে বিমান বন্দরে আসেন। এরপর ওই ক্যানটিকে লাগেজ হিসেবে বহণ করার ইচ্ছা পোষণ করেন। তবে তার সঙ্গে কোন লাগেজ না থাকায় বিমান কর্তৃপক্ষ নিয়ম শিথিল করে তাকে অনুমতি দেন।

নিয়ম অনুযায়ী বিয়ার ক্যানটির গায়ে লাগেজের ট্যাগ বসানো হয়। এরপর বিয়ার ক্যানটি স্থান পায় অন্য যাত্রীদের লাগেজের সঙ্গে। গত শনিবার পার্থ বিমান বন্দর এই ঘটনা ঘটে।

ক্যানটি একটি পূর্ণ লাগেজের মর্যাদা নিয়ে চার ঘণ্টা বিমান ভ্রমণ করে মেলবোর্ন থেকে পার্থে পৌঁছায়। লাগেজ বিতরণের স্থানে ওই ক্যানটিকে সবার প্রথমে নামনো হয়।

বিয়ার ক্যানকে লাগেজ বানিয়ে কৌতুকের জন্ম দেয়া লোকটির নাম ডিন স্টিনসন। বন্ধুদের সঙ্গে মজা করতেই এই মজার কাণ্ড ঘটিয়েছেন তিনি।

এ বিষয়ে কান্তাজ বিমান কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে বলেছে, তারা যাত্রীদের এই ধরনের কর্মকাণ্ডকে উৎসাহিত করেন না। তবে ওই যাত্রীর মজাদার চিন্তার কথা ভেবে তারা বিষয়টিকে অনুমোদন দিয়েছেন।

বিয়ার ক্যানটি নিরাপদে পার্থে পৌঁছায় নিজের সন্তুষ্টি প্রকাশ করেছেন ডিন স্টিনসন। তিনি বলেছেন, ক্যানটি সুস্থ ও স্বাভাবিক ভাবেই ল্যান্ড করেছে। এ জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাই।

যাইহোক, বিমান কর্তৃপক্ষ ডিনের এই লাগেজের জন্য কোন বাড়তি চার্জ আরোপ করেনি।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail