চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিশ্বকাপ ম্যাচ দেখার সময় খুন ১৬ মেক্সিকান সমর্থক

রাশিয়া বিশ্বকাপে দুর্দান্ত শুরু করেছে মেক্সিকো দল। প্রথম ম্যাচে বিশ্বচ্যাম্পিয়ন জার্মানিকে হারিয়ে শুরু। দ্বিতীয় ম্যাচে সাউথ কোরিয়াকেও হারিয়ে নকআউট পর্ব প্রায় নিশ্চিত তাদের।

কিন্তু এমন আনন্দের মধ্যে বিষাদের সুর। সাউথ কোরিয়া ম্যাচের খেলা দেখার সময় ও পরে সবমিলিয়ে খুন হয়েছেন ১৬জন মেক্সিকান সমর্থক। মাত্র ২৪ ঘণ্টায় এই খুনের ঘটনা ঘটে বলে জানিয়েছে স্থানীয় মিডিয়া।

প্রথম খুনের ঘটনা ঘটে শনিবার স্থানীয় সময় সকাল ১১টার দিকে। তখন সাউথ কোরিয়া ম্যাচের শেষ দিক। যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের সীমান্তের কাছে একটি গ্যারেজে খেলা দেখছিলেন সমর্থকরা। তখনই অতর্কিত হামলা চালায় বন্দুকধারীরা।

প্রত্যক্ষদর্শীদের বরাতে মেক্সিকোর ডব্লিউএনডটকম নিউজ এজেন্সি জানায়, ‘খেলা দেখার সময় জড়ো হওয়া সমর্থক আচমকা গুলি করতে থাকে বন্দুকধারীরা। তারা একটি পিকআপে করে এসেই গুলি ছুড়তে থাকে। সঙ্গে সঙ্গেই পুলিশকে খবর দেয় প্রতিবেশিরা। ততক্ষণে মৃত্যু হয় ৬ জনের। ঘটনার তদন্ত চলছে।’

ওই ঘটনার ঘণ্টাখানেক পর দ্বিতীয় হামলা হয় একটি সেলুনে। সেখানেও খেলা দেখছিলেন মানুষ। এই ঘটনায় তিন নরসুন্দর ও দুই খদ্দের নিহত হয়।

প্রথম দুই হামলা ১১ নিহত হওয়ার পর মধ্যরাতে আরও চারজনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তাদেরও খুন করা হয়েছে বলে ধারণা নিরাপত্তাবাহিনীর।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail