চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিব্রত বুবলী

চিত্রনায়িকা শবনম বুবলী এখন ঢাকায়। তার নতুন ছবি ‘ফাইটার’ এর শুটিং শুরু হবে শিগগিরই। সেজন্য নতুন মোড়কে হাজির হবে বলে দিনের বেশিরভাগ সময় শরীরচর্চায় ব্যয় করছেন।

বিজ্ঞাপন

অবসরে বাসায় বিভিন্ন সিনেমা দেখছেন, পরিবারকে সময় দিচ্ছেন। অথচ খবর রটেছে শবনম বুবলী নাকি কক্সবাজারে ‘একটু প্রেম দরকার’ ছবির গানের শুটিং করছেন! এই খবরকে ভিত্তিহীন বলছেন বুবলী। জানালেন, এমন খবরে ভীষণ বিব্রত হচ্ছেন তিনি।

শাকিব খানের হাত ধরে ‘বসগিরি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে এসে জনপ্রিয়তা পাওয়া এই নায়িকা বৃহস্পতিবার সন্ধ্যায় চ্যানেল আই অনলাইনের কাছে বলেন, সত্যি আমি খুব বিরক্তবোধ করছি। বিব্রতও বোধ করছি। আমি কক্সবাজারে নই, ঢাকায় আছি। কিছুক্ষণ আগগে জিম থেকে বের হলাম। ড্রাইভ করে বাসায় ফিরছি।

‘শাহেনশাহ’ ছবির গানের শুটিংয়ে শাকিব খান আছেন কক্সবাজারে। ওই ছবির নায়িকা বুবলী নন, নুসরাত ফারিয়া এবং রোদেলা জান্নাত। ‘শাহেনশাহ’র গানের শুটিংয়ে শাকিব খান, রোদেলা কক্সবাজার আছেন। অন্যদিকে ‘একটু প্রেম দরকার’ ছবির আরেক দ্বিতীয় নায়িকা মৃদলাও আছেন সেখানে। জানা যায়, রোদেলার সাথে গান করে শাকিব খান এখন মৃদুলার সাথে শুটিং করছেন।

বুবলী বলেন, আমাকে নিয়ে কেন বারবার বিভ্রান্তিকর খবর প্রকাশ করা হয়? এতে করে আমি নিজে খুবই বিরক্ত। মানুষও বিভ্রান্ত হয়। সত্য মিথ্যে যাচাই-বাছাই করে খবর তৈরি করা উচিত। তিনি জানান, ‘একটু প্রেম দরকার’ দুই গানের শুটিং আগেই থাইল্যান্ডে শেষ করেছেন। বাকি আছে কয়েকটি সিকোয়েন্স। নির্মাতা জানালে শিগগিরই বাকি সিকোয়েন্সগুলো কাজ শেষ করবেন।