চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিদায় বেলায় নায়িকার চোখে জল, ভাইরাল ছবি

বাবার বাড়ি ছেড়ে স্বামীর বাড়ি যাওয়ার প্রাক্কালে মেয়েদের চোখে সাধারণত জল থাকেই! এটা স্বভাবসিদ্ধ! কিন্তু তাই বলে নায়িকাও চোখেও জল থাকবে!

বিজ্ঞাপন

ধুম ধাম আর নানা রঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে দেখা যায় তারকাদের। আট দশটা সাধারণ মেয়ের মতো যেহেতু নায়িকা নন, তাই বাবার বাড়ি ছেড়ে যাওয়ার সময় তার চোখ বিষণ্নাক্রান্ত হতে দেখা যায় না। বরং তার চোখ মুখ থাকে প্রাণবন্ত! অথচ বলিউডের অভিনেত্রী নেহা ধুপিয়ার ক্ষেত্রে হলো তার উল্টো!

হ্যাঁ। সদ্য বিয়ে করে স্বামীর সঙ্গে এখন এই নায়িকা আছেন হানিমুনে। বিয়ের রাতেই যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছেন তিনি। অথচ এই নায়িকার বিয়ের একটি ছবি রীতিমত ভাইরাল!

ক্রিকেটার বিষেণ সিং বেদির ছেলে অঙ্গদ বেদিকে বিয়ে করেছেন নেহা। সম্প্রতি আনুষ্ঠানিক ভাবে হয়েছে তাদের বিয়ে। এদিন বিয়ের অনুষ্ঠানের পর বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার সময়ে এই নায়িকাকে তার বাবার কোলে ঢলে পড়ে কাঁদতে দেখা গেছে। সাধারণত এমন দৃশ্য চোখে পড়ে উপমহাদেশের সাধারণ ঘরের নারীদের বিয়ের ক্ষেত্রে।

ভাইরাল হওয়া ছবি প্রসঙ্গে অনেকে বলছেন, তারকাদের এমন আবেগ দেখে মানুষ অভ্যস্ত নয় বলেই বাবার কাঁধে মাথা রেখে নেহার চোখ ভেজা ছবিটি সাধারণ মানুষ ভাইরাল করেছে!

১০মে সকালে বিয়ে হয় নেহা-অঙ্গদের। এরপর রাতেই তারা মধুচন্দ্রিমার জন্য উড়াল দেন যুক্তরাষ্ট্রে। জানা গেছে, যুক্তরাষ্ট্র থেকে ফিরেই নেহা ও অঙ্গদ বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করবেন। এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে তাঁদের বন্ধু, আত্মীয়স্বজন আর বড় ও ছোটপর্দার তারকাদের।