চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিজয় না আসা পর্যন্ত ফুল নয়: ফারুক

‘আনুষ্ঠানিক ভাবে ঢাকা-১৭ আসনে নৌকার বিজয় ঘোষণা না হওয়া পর্যন্ত ফুলের শুভেচ্ছা বরণ করছি না’।-দলীয় নেতাকর্মীরা রবিবার সন্ধ্যায় ফুলের শুভেচ্ছা জানাতে আসলে তাদের উদ্দেশ্যে এমনটাই বলেন চিত্রনায়ক ফারুক।

বিজ্ঞাপন

ঢাকা ১৭ আসন(গুলশান, বনানী, ভাষানটেকসহ ক্যান্টনমেন্ট এলাকা) থেকে নৌকা প্রতীকে নির্বাচন করেছেন অভিনেতা ফারুক। এই আসনে ধানের শীষের হয়ে তার প্রতিদ্বন্দ্বি ছিলেন তরুণ নেতা আন্দালিব রহমান পার্থ ও নাজমুল হুদার মতো হেভিওয়েট প্রার্থীরা। কিন্তু এদিন দুপুরে পার্থ ভোট বর্জন করায় অঘোষিত ভাবেই ফারুকের দিকে ভোটের পাল্লা হেলে পড়ে।

কিন্তু তাতে উল্লসিত না হয়ে সারাদিন ভোটের মাঠে থেকেছেন ফারুকসহ আওয়ামী লীগের নেতা কর্মীরা।

রবিবার সন্ধ্যা পৌনে ৭টায় বনানীতে আওয়ামী লীগের পার্টি অফিসে আসেন ফারুক। এসময় দলীয় নেতা কর্মীরা দলে দলে ফারুকের নামে স্লোগান দিতে দিতে অফিসের দিকে আসতে থাকেন। সেই মুহূর্তে কারো কারো হাতে ফুলের তোড়া দেখা যায়। উদ্দেশ্য অভিনেতা ফারুককে অভিনন্দন জানানো!

কিন্তু তাদের উদ্দেশ্যে চিত্রনায়ক ফারুক সাফ জানিয়ে দেন, জয় না আসা পর্যন্ত ফুল নয়! নেতা কর্মীদের হাত থেকে ফুল গ্রহণ না করলেও তাদেরকে ধন্যবাদ জানাতে কৃপণতা করেননি তিনি। বলেন, রবিবার সারাদিন নেতা কর্মীরা যেভাবে নৌকার জন্য পরিশ্রম করেছেন তার জন্য কৃতজ্ঞতা তাদের প্রাপ্য।

ছবি: নাহিয়ান ইমন