চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাসের ধাক্কায় বাবা-মেয়ে নিহত

বাগেরহাটে যাত্রীবাহী বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী আনিসুজ্জামান ইসমাইল (৪০) ও তার ৬ বছরের মেয়ে রানিসা নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নিহতের স্ত্রী রোজিনা বেগম (৩৩)।

বুধবার সকালে বাগেরহাট-খুলনা মহাসড়কের কাঁঠালতলা এলাকায় এই হতাহতের ঘটনা ঘটে। আহত রোজিনাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত আনিসুজ্জামান ইসমাইল বাগেরহাট শহরের রাহাতের মোড়ে চশমার দোকান ইসমাইল অপটিক্যালের মালিক।

বাগেরহাট মহাসড়কের কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান: বাগেরহাট থেকে খুলনার উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস সামনে থাকা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা শিশুসহ তিন আরোহী ছিটকে রাস্তার পড়ে যান। এ সময় পুরুষ আরোহী আনিসুজ্জামান ও তার ৬ বছরের মেয়ে রানিসা ঘটনাস্থলেই মারা যান।

পরে স্থানীয় লোকজন রোজিনাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। নিহত দু’জনের লাশ উদ্ধার করে বাগেরহাট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়া যাত্রীবাহী বাসটি সনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছেন কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail