চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাবা ব্যর্থ হলেও আগুনে ফর্মে রোনালদো পুত্র!

দারুণ এক গোল করেও আয়াক্সের বিপক্ষে জুভেন্টাসের হার এড়াতে পারেননি। টানা তিন চ্যাম্পিয়ন্স লিগে শিরোপা জয়ের পর এবার কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় মেনে নিতে হচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদোকে।

এই কষ্টের মাঝেও পর্তুগিজ মহাতারকা সান্ত্বনা পেতে পারেন এটা ভেবে যে, তার পুত্র ক্রিস্টিয়ানো জুনিয়র অন্তত বাবার নামটা করে চলেছে উজ্জ্বল!

বিজ্ঞাপন

মঙ্গলবার সকাল-সন্ধ্যা ব্যবধানে মাঠে নেমেছিলেন রোনালদো ও তার পুত্র ক্রিস্টিয়ানো জুনিয়র। জুভেন্টাস অনূর্ধ্ব-১০ দলের হয়ে খেলেছে রোনালদো পুত্র। মাঠে তার খেলা দেখে চোখ কপালে ওঠার জোগার ম্যাচ দেখতে আসা দর্শকদের!

বিজ্ঞাপন

মাত্রিতিমোর বিপক্ষে প্রথম ৪৫ মিনিট খেলেছে ক্রিস্টিয়ানো জুনিয়র। এই সময়ে সে গোল করেছে ৭টি! পরের অর্ধে আর গোল বাড়েনি, কারণ দ্বিতীয়ার্ধে তাকে মাঠেই নামানো হয়নি!

গোলের চেয়ে যেটা চোখে বেশি পড়েছে তা হল, ক্রিস্টিয়ানো জুনিয়রের খেলার ধরণ। বাবা দৌড়ে খেলতে পছন্দ করলেও জায়গায় দাঁড়িয়ে বলের অপেক্ষায় থাকতে বেশি পছন্দ করছে ক্রিস্টিয়ানো। অর্থাৎ, পজিশনে সে নিখাদ স্ট্রাইকার!

তবে গোল ও উদযাপনে বাবাকেই অনুসরণ করে ক্রিস্টিয়ানো জুনিয়র। এমনকি জার্সি নাম্বারও বাবার মতই, বিখ্যাত ৭! গোলমুখে জোরাল শট আর রোনালদোর মতো ‘সি’ উদযাপন করে বাবাকেই মনে করিয়ে দিয়েছে জুনিয়র!