চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাবার মৃত্যুর গুজবে বিরক্ত পুত্র

হার্টে ব্লক ধরা পড়ায় সম্প্রতি হাসপাতালে ভর্তি হয়েছিলেন চিত্রনায়ক ওমর সানী। দুদিন হাসপাতালে থাকার পর ৭ মার্চ তিনি ডাক্তারের পরামর্শেই বাসায়ও ফিরে গেছেন। অথচ এরমধ্যে কয়েকটি মিডিয়া ও সোশাল সাইটে তার মৃত্যুর গুজব ছড়িয়ে যায়। আর এমন ‘ফেইক’ খবরে হতাশ ওমর সানীর পরিবার। বৃহস্পতিবার তাই ফেসবুক লাইভে এসে এসব গুঞ্জনে খবরের উত্তর দিলেন সানী পুত্র ফারদিন।

বিজ্ঞাপন

বাবা চিত্রনায়ক ওমর সানীর মৃত্যুর খবরে বিরক্ত ছেলে ফারদিন। তবু নিজেকে সামলে এসব গুজবে খবরের উত্তর দিলেন তিনি। বৃহস্পতিবার ফেসবুক লাইভে এসে তিনি জানালেন, তার বাবা সুস্থ আছেন। যেসব খবর ফেসবুক ও কিছু অনলাইন দিয়েছে, সেগুলো পুরোপুরি ভিত্তিহীন। তিনি তখন তার প্রিয় ফুটবল খেলা দেখছেন।

তবে মৃত্যু নিয়ে এমন গুজব ছড়ানোয় পরিবারের উপর প্রবল চাপ সৃষ্টি হয়েছে বলে জানান ওমর সানীর একমাত্র পুত্র ফারদিন। ফেসবুক লাইভে এসে তিনি আরো বলেন, বাবাকে নিয়ে এমন মিথ্যা খবরে আমাদের পরিবারের উপর চাপ তৈরি হয়েছে। একের পর এক ফোন করে আমাকে বাবার খবরা খবর জানছেন। বিশেষ করে বাবাকে নিয়ে ফেইক খবর শুনে আমার দাদা (ওমর সানীর চাচা) অসুস্থ হয়ে পড়েছেন। তাই দয়া করে এসমস্ত ফেইক নিউজ কেউ বিশ্বাস করবেন না।

নির্ভরযোগ্য সংবাদ মাধ্যম ছাড়া কোনো কথাই যেন কেউ বিশ্বাস না করেন সে আহ্বানও জানান ফারদিন।

স্ত্রী, কন্যা ও পুত্রের সঙ্গে ওমর সানী

অন্যদিকে মৃত্যুর গুজবে ফেসবুক লাইভে আসেন ওমর সানী নিজেও। যারা এমন অপপ্রচার চালাচ্ছেন তাদের উদ্দেশ্য করে তিনি বলেন,আমার কাছে প্রচুর ফোন আসছে আমি মারা গেছি। সব কিছুর মালিক আল্লাহ পাক। একদিন তো যেতে হবেই। আমি এখন পর্যন্ত সুস্থ আছি। যারা এ প্রপাগান্ডা ছড়াচ্ছেন তাদের সুস্থতা কামনা করছি।

নিজের অসুস্থতা নিয়ে সবার কাছে দোয়া চেয়ে এরআগে ওমর সানী চ্যানেল আই অনলাইনকে বলেন, আমি সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসছি, কাজ শুরু করব ইনশা আল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করেছেন, আরও দোয়া করবেন।