চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাংলাদেশের পক্ষেই ভোট দিচ্ছে মানুষ: রিয়াজ

ভোটের দিনেও সক্রিয় তারকারা:

রবিবার সকাল থেকে সারাদেশে শুরু হয়েছে একযোগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ। সকাল ৮টা থেকে দেশের ২৯৯টি সংসদীয় আসনে একযোগে ভোট গ্রহণ শুরু হয়, যা একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। ভোট গ্রহণকে কেন্দ্র করে দলীয় প্রার্থী, নেতা-নেত্রী ছাড়াও এবার ভোটের মাঠে আছেন চিত্রতারকারাও। তাদের মধ্যে অন্যতম সক্রিয় একজন চিত্রনায়ক রিয়াজ। চ্যানেল আই অনলাইনের কাছে জানালেন একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে নিজ চোখে দেখা অভিজ্ঞতার কথা।

বিজ্ঞাপন

ঢাকা ১৭ আসনের ভোটার চিত্রনায়ক রিয়াজ। এই আসন থেকে আওয়ামী লীগের পক্ষে চিত্রনায়ক ফারুকের পক্ষে আগে থেকেই নির্বাচনী প্রচার প্রচারণা করেছেন রিয়াজ। তাই ভোটের দিন মাঠে থাকবেন না তা কি হয়!

রিয়াজ জানালেন, ভোটের দিন সকাল সকাল ঘর থেকে বের হয়েছেন তিনি। তবে সকাল ৮টায় ভোট না দিলেও পর্যবেক্ষণ করছেন চারপাশের বিভিন্ন ভোট কেন্দ্র।

ভোট দেয়ার অভিজ্ঞতার কথা জানিয়ে রিয়াজ বলেন, আমি ভোট দিয়েছি বনানী বিদ্যানিকেতন স্কুলে, সাড়ে ৯টার দিকে। চমৎকার উৎসব মুখর পরিস্থিতি ছিলো। সব দলের প্রার্থীদের এজেন্ট, পোলিং অফিসার সবাই খুব সুন্দরমত সবকিছু দেখভাল করছেন। কোনো বিশৃঙ্ক্ষলা দেখতে পাইনি। নিরাপত্তা বলয়ও ছিলো চোখে পড়ার মতো। সবদিকেই মোটামুটি সুস্থ পরিবেশ, সুশৃঙ্ক্ষল পরিবেশে সবাইকে ভোট দিতে দেখলাম।

চিত্রনায়ক ফারুককে নৌকায় ভোট দিয়েছেন রিয়াজ। শুধু ফারুক নয়, সাড়া বাংলাদেশেই নৌকার বিজয় প্রত্যাশা করেন তিনি।

এমনটা জানিয়ে ‘মাটির ফুল’ খ্যাত এই চিত্রনায়ক বলেন, ফলাফল নিয়ে আমি আশাবাদী। ফারুক ভাই ঢাকা-১৭ আসন থেকে অবশ্যই জিতে যাবেন। সেই সঙ্গে আশাবাদী সারা বাংলাদেশ নিয়েও। কারণ আমি যতোটুকু দেখলাম যে, বাংলাদেশের পক্ষেই ভোট দিচ্ছে মানুষ। মুক্তিযুদ্ধের পক্ষে ভোট দিচ্ছে, উন্নয়নের পক্ষে ভোট দিচ্ছে। আমি বিশ্বাস করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও মানুষের ভোটে বিজয়ী হয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।