চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বর্ষবরণের দিনেও ক্রিকেট

বাংলা নতুন বছরকে স্বাগত জানাতে উৎসবে মেতেছেন সবাই। কিন্তু এই দিনটিও মাঠে কাটাতে হচ্ছে ক্রিকেটারদের। কেননা, ঢাকা প্রিমিয়ার লিগের সুপার সিক্স শুরু হচ্ছে সোমবার থেকে। রোববার সকাল থেকেই মিরপুরের একাডেমি মাঠে চলেছে শিরোপার লড়াইয়ে থাকা চার দলের ব্যাট-বলের অনুশীলন।

বিজ্ঞাপন

বর্ষবরণের সকালে অনুশীলনে নামে আবাহনী। মাশরাফী বিন মোর্ত্তজা ছাড়া ছিলেন দলের সব ক্রিকেটারই। প্রচণ্ড রোদের মাঝে মিরাজ, সাব্বির, সাইফউদ্দিনদের ঘাম ঝরানো অনুশীলন শেষ হওয়ার আগেই নামে লিটন-রকিবুলদের মোহামেডান।

বিজ্ঞাপন

খানিক বাদে হাজির হয় পয়েন্ট টেবিলে এগিয়ে থাকা নাঈম-তাসকিনদের লিজেন্ডস অব রূপগঞ্জ। অনুশীলন করে ফরহাদ রেজার প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবও।

রীতিমতো খেলোয়াড়দের হাঁট বসে একাডেমি মাঠে। যে কারণে বিশেষ দিনটিতেও ব্যস্ত থাকতে হয়েছে মাঠকর্মীদের। এনামুল-রাজ্জাকদের প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব অনুশীলন করে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মাঠে।

সোমবার সুপার লিগের প্রথম রাউন্ডে শের-ই-বাংলা স্টেডিয়ামে পয়েন্ট টেবিলের তৃতীয়, চতুর্থ অবস্থানে থাকা আবাহনী (১৬) ও দোলেশ্বরের (১৪) মাঝে লড়াই। সাভারের বিকেএসপিতে ২০ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা রূপগঞ্জের বিপক্ষে খেলবে ১২ পয়েন্ট নিয়ে তলানিতে থাকা মোহামেডান।

ফতুল্লায় ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা প্রাইম ব্যাংকের মুখোমুখি হবে ১২ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে থাকা সোহান-গাজীদের শেখ জামাল।