চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বরুণ-আলিয়া কি এই যুগের শাহরুখ-কাজল?

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবি দিয়েই বলিউডে একসাথে ক্যারিয়ার শুরু করেছিলেন বরুণ ধাওয়ান ও আলিয়া ভাট। এরপর থেকেই বেশ কয়েকটি ছবিতেই একসাথে দেখা মিলেছে দুজনের। সম্প্রতি কলঙ্ক ছবিতে একসঙ্গে কাজ করেছেন তারা।দুজনের রসায়ন দেখে অনেকেই এই জুটিতে শাহরুখ খান ও কাজলের জুটির সঙ্গে তুলনা করছেন।

বিজ্ঞাপন

এই প্রসঙ্গে বরুণ বলেন যে, ‘আমি মনে করি যে এটি আমার ও আলিয়া জন্য একটি বড় পাওয়া যে সবাই আমাদের জুটিকে তাদের জুটির সাথে তুলনা করছে। অভিনয় জীবনে শাহরুখ-কাজল জুটি একসাথে মাত্র সাতটি ছবি করেই জনপ্রিয় জুটি হিসেবে সবার কাছে পরিচিতি পেয়েছেন। আমি চাই না কেউ আমাদেরকে তাদের জুটির সাথে তুলনা করুক। আমরা তাদের ছবি দেখেই বড় হয়েছি। তাদের স্থান নেওয়ার ক্ষমতা আমাদের নেই।’

এছাড়াও তিনি আরো বলেন যে, “এটা সত্যি যে আমি মনে করি দর্শক বরুণ-আলিয়া জুটিকে সারাজীবন মনে রাখবেন বলিউডের অন্যতম এন্টারটেইনিং জুটি হিসেবে।”

১৭এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে তারকাবহুল ছবি ‘কলঙ্ক’। ছবিটিতে আলিয়া ‘রূপ’ এবং বরুণ ‘জাফর’ চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও ছবিটিতে আরো অভিনয় করেছেন মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা ও আদিত্য রায় কাপুর। পরিচালনা করেছেন অভিষেক বর্মণ ও প্রযোজনায় আছেন করণ জোহর।