চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বরযাত্রী নিয়ে সেতু থেকে শতফুট নিচে মিনি ট্রাক

ভারতের মধ্যপ্রদেশে বরযাত্রী বহনকারী একটি মিনি ট্রাক সেতু থেকে শতফুট নিচে পড়ে গিয়ে কমপক্ষে ২১ জন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

বিজ্ঞাপন

এ ঘটনায় আহত হয়েছে আরও ২০ জনেরও বেশি।

টাইমস অব ইন্ডিয়া জানায়, মঙ্গলবার স্থানীয় সময় রাতে মধ্যপ্রদেশের রাজধানী ভোপাল থেকে ৫৭৩ কিলোমিটার দূরে অবস্থিত সিধি জেলায় বিয়ের অনুষ্ঠানে বরযাত্রী নিয়ে যাচ্ছিল মিনি ট্রাকটি।

বিজ্ঞাপন

রাত ১০টার দিকে জেলার আমেলিয়া গ্রামের কাছে সোন নদীর ওপরের যোগদহ সেতু দিয়ে যাওয়ার সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক লাফিয়ে নিচে পড়ে যায়।

খাড়াভাবে সেতু থেকে একশ’ ফুট নিচে নদীর শুকনো চরে মিনি ট্রাকটি আঘাত করলে ঘটনাস্থলেই ১৫ জনের বেশি আরোহীর মৃত্যু হয় বলে জানিয়েছে এনডিটিভি। বাকিদের সারা রাতে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সিধি ডিসট্রিক্ট কালেক্টর দিলীপ কুমার বুধবার জানান, মিনি ট্রাকটিতে ৪৫ জনের বেশি আরোহী ছিল। বর্তমানে জেলা হাসপাতালে চিকিৎসাধীনদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান দুর্ঘটনায় গভীর শোক প্রকাশ করে নিহতদের প্রতেকের পরিবারের সহায়তায় দু’লাখ এবং প্রত্যেক আহতের জন্য ৫০ হাজার রুপি দেয়ার ঘোষণা দিয়েছেন বলেও জানিয়েছেন ডিসট্রিক্ট কালেক্টর।

পুলিশ এ ঘটনায় বাদী হয়ে একটি মামলা করেছে। দুর্ঘটনার পেছনের কারণ বের করার জন্য তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।