চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বক্স অফিসে ফের অক্ষয়ের দাপট

১০০ কোটি টাকা ব্যয়ে নির্মিত মুক্তির দুই দিনে অক্ষয়ের ‘কেসারি’ আয় করেছে ৩৭ কোটি রুপি…

বলিউডে খানদের ছবি ফ্লপ হলেও অক্ষয় মানেই ছবি হিট! বিগত কয়েক বছরে তার অভিনীত ছবিগুলোর বক্স অফিস-এর দিকে তাকালে এর যথাযথ প্রমাণ মিলবে। ‘কেসারি’ মুক্তির আগেও এমন অনুমানই করছিলেন অনেকে। ছবিটি মুক্তির পর যা অক্ষরে অক্ষরে প্রমাণিত হলো!

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত নতুন ছবি ‘কেসারি’। দোলযাত্রা উপলক্ষ্যে মুক্তি পাওয়া এই ছবিতে অক্ষয়কে দেখা গেছে একজন পাঞ্জাবী শিখ এর চরিত্রে। আর এই চরিত্রেও তিনি যথারীতি মাতিয়ে দিয়েছেন ভারতীয় দর্শকদের।

বিজ্ঞাপন

মুক্তির দু’দিনে ছবিটি আয় করেছে ৩৭ কোটি রুপি। এরমধ্যে প্রথম দিন ছবিটি ২১ কোটি রুপি আয় করে, এবং দ্বিতীয় দিন ছবিটি আয় করে ১৬ কোটি রুপি।

বিশ্বব্যাপী ‘কেসারি’ মুক্তি পায় মোট চার হাজার দুইশত প্রেক্ষাগৃহে। এরমধ্যে ভারতেই তিন হাজার ছয়শো প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। ৮০ কোটি টাকা ব্যয়ে নির্মিত এই ছবিটির বিজ্ঞাপন ও প্রচার প্রচারণায় খরচ হয়েছে ২০ কোটি রুপি।

অক্ষয় কুমার ও করণ জোহরের যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটি দুইশো কোটির মাইল ফলক স্পর্শ করতে পারে বলেন অনুমান করছেন ট্রেড অ্যানালিস্টরা। ছবিটি পরিচালনা করছেন অনুরাগ সিং। কেসারিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন পরিনীতি চোপড়া।