চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বক্স অফিসে ‘গুল্লি বয়’এর বাজিমাত!

বলিউডে জোয়া আকতারের পরিচালনার ছবি মানেই ব্যতিক্রমধর্মী কিছু। যার প্রমাণ ইতোপূর্বেই মেলে তার পরিচালিত ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ও ‘লাক বাই চান্স’ ছবির মাধ্যমে। এবারের ভ্যালেন্টাইন ডে’তে বলিউডে মুক্তি পেয়েছে জোয়া আকতার পরিচালিত রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত ‘গুল্লি বয়’। সিনেমাটি নিয়ে দর্শকদের উত্তেজনা ছিল চরমে।

বিজ্ঞাপন

গত ১৪ ফেব্রুয়ারি ভারতের ৩৩৫০টি এবং ভারতের বাইরে ৭৫১টি (সর্বমোট ৪ হাজার ১০১) প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। তবে প্রেক্ষাগৃহে মুক্তির আগেই বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে প্রশংসিত হয়েছে ছবিটি।

এছাড়া বক্স অফিসেও প্রশংসায় ভাসছে ‘গুল্লি বয়’। জানা গেছে, মুক্তির প্রথম দিন ছবিটি আয় করে ১৮.৭০ কোটি রুপি এবং দ্বিতীয় ছবিটি আয় করে ১৩.১০ কোটি রুপি; সর্বমোট ৩২.৫০ কোটি রুপি (শুধু ভারতে)।

এছাড়াও সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ এক টুইট বার্তায় জানান যে, এর আগে সিনেমা বিশ্লেষকরা ধারণা করেছিলেন বক্স অফিসে এই ছবিটি সুপার-ডুপার হিট হতে চলেছে। এমনকি মুক্তির প্রথম দিনেই জোয়া আখতারের এই ছবিটি ১৮ থেকে ২০ কোটি টাকার ব্যবসা করবে বলেও আশা প্রকাশ করেন তারা। যা কিনা মুক্তির পর অনেকাংশেই সত্যি হলো। এখন দেখার পালা ভারতের ছুটির দিন(রবিবার) এর আয় কত তে গিয়ে ঠেকে।