চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফ্যানি খান’র টিজারে ‘সংগীতশিল্পী’ ঐশ্বরিয়া

২৬ জুন ‘ফ্যানি খান’ ছবির ফার্স্টলুক টিজার প্রকাশ করেছে প্রযোজনা সংস্থা টি-সিরিজ। এতে এক ঝলক দেখা গেল সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনকে।

বিজ্ঞাপন

জানা যায়, ছবিটিতে একজন তারকা সংগীতশিল্পী হিসেবে হাজির হবেন তিনি। টিজারে অনিল কাপুর ও রাজকুমার রাও নিজ চরিত্রের জানান দিয়েছেন।

টিজারে দেখা গেছে, মিউজিক্যাল এই কমেডিতে স্যাক্সোফোন বাজাচ্ছেন অনিল কাপুর। আর ‘ফ্যানি খান’ নামের অর্থ বোঝাচ্ছেন রাজকুমার রাও।

এছাড়াও দুদিন আগে ছবিটির পোস্টার অনিল কাপুর নিজে ইনস্টাগ্রামে প্রকাশ করে লিখেছেন, ‘নিজের কাহিনি যে নিজে লেখার ক্ষমতা রাখে সেই ফ্যানি খান।’

২০১৭ সালে এ ছবির ঘোষণা হয়ে গিয়েছিল। আর সবার প্রথমে ঐশ্বরিয়ার নাম প্রকাশ্যে এসেছিল। পরে জানা যায় অ্যাশের সঙ্গে ফের একবার ‘তাল’ মেলাতে চলেছেন অনিল কাপুর। দীর্ঘ ১৮ বছর পর আবারও একসঙ্গে জুটিবদ্ধ হয়ে ‘ফ্যানি খান’ ছবিতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিনেতা অনিল কাপুর। পরে অবশ্য ছবিটির অংশ হন রাজকুমার রাও।

অতুল মঞ্জেকার পরিচালিত ‘ফ্যানি খান’ আগামী ৩ আগস্ট মুক্তি পাবে। অস্কারের মনোনয়ন পাওয়া ডমিনিক ডেরুডেরস পরিচালিত ডাচ ছবি ‘এভরিবডিস ফেমাস’ থেকে ‘ফ্যানি খান’র গল্প নেওয়া হয়েছে।

‘ফ্যানি খান’র টিজার