চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফেসবুকে প্রেমের পরিণতি!

ইন্টারনেটের কল্যাণে বর্তমান প্রজন্ম একটু বেশি আধুনিক। চাইলেই সবকিছু পাওয়া পাচ্ছে। নেটকে ঢাল হিসেবে ব্যবহার করে কিছু নেতিবাচক কাজ হচ্ছে চারপাশে। যার ফলে বেড়ে যাচ্ছে সাইবার ক্রাইম! ইন্টারনেটের কারণে সোশ্যাল মিডিয়ার প্রতি মানুষ বেশি ঝুঁকে গেছে। ফেসবুকের মাধ্যমে অচেনা তরুণ-তরুণী সম্পর্কে জড়াচ্ছে।

বিজ্ঞাপন

এমন সম্পর্কের পরিণতি কী হতে পারে তা নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘নেট লাভ’। যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ‘চ্যানেল আই হ্যান্ডসাম দ্য আলটিমেট ম্যান’ প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসা তারকা ইরফান সাজ্জাদ ও অভিনেত্রী তাসনিয়া ফারিন। মুরাদ পারভেজের চিত্রনাট্যে এ নাটকটি পরিচালনা করছেন রিন্টু পারভেজ।

তাসনিয়া ফারিন চ্যানেল আই অনলাইনকে বললেন, ‘ইন্টারনেট, ফেসবুকের মাধ্যমে একজোড়া ছেলেমেয়ের পরিচয় হচ্ছে। তারা একে অন্যের প্ররোচনায় পড়ে কেউ একজন বিপদে পড়ছে। আমাদের চারপাশে প্রায়ই এমন ঘটনা ঘটছে।

ঠিক এমন একটি গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘নেট লাভ’। তিনি বলেন, ইন্টারনেটের মাধ্যমে পরিচয়ের পর ভালো করে  কারও সম্পর্কে না জেনে না বুঝে আগালে বেশিরভাগ সময় পরিণতি কি হতে পারে সেটাই দেখানো হবে এ নাটকে।

ফারিন বলেন, রোম্যান্টিক থ্রিলারধর্মী গল্পের নাটক ‘নেট লাভ’। আমার জন্য এ নাটকের চরিত্রটি নতুন। দর্শকদের কাছে একটি শিক্ষামূলক কাজও হতে পারে এটি।

ইরফান সাজ্জাদ ও তাসনিয়া ফারিন ছাড়াও ‘নেট লাভ’-এ অভিনয় করেছেন মেঘা, রাহুল খান প্রমুখ। জানা গেছে, রাজধানীর লালমাটিয়া এলাকায় সোমবার নাটকটির শেষদিনের শুটিং চলছে বলে। শিগগির একটি বেসরকারি চ্যানেলে ‘নেট লাভ’ প্রচারিত হবে।