চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফেনীতে প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ শিশুর মৃত্যু

ফেনীর মহিপালের ছাড়িপুরে প্রতিপক্ষের গুলিতে ছয় বছরের আহত মারুফ মারা গেছে। শুক্রবার রাত দেড়টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জমি বিরোধকে কেন্দ্র করে এ ঘটনায় এ পর্যন্ত তিন জনের মৃত্যু হয়েছে।

নিহতের পিতা সুমন জানান, দীর্ঘদিন থেকে ওই এলাকায় বসবাস করে আসছে নিহত মারুফের পরিবার। বৃহস্পতিবার দুর্বৃত্তদের এলোপাথাড়ি গুলিতে মারুফ গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। শুক্রবার রাতে দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মারুফ স্থানীয় ইস্ট ওয়েস্ট স্কুলের নার্সারীর ছাত্র। তার পিতা মো: সুমন পেশায় একজন হোটেল শ্রমিক। তাদের গ্রামের বাড়ী ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের গুনবতি গ্রামে।

এর আগে জমি বিরোধকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে শহরের মহিপালে প্রতিপক্ষ গুলি চালায়। এসময় তাদের ছোড়া গুলিতে মাঈনউদ্দিন (৫০) ও আকলিমা আক্তার (১৫), মারুফ (৬), সাইফুল ইসলাম (৩৫) ও আলাউদ্দিন (৩০) গুরুতর আহত হন।

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে আধুনিক ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মাঈনউদ্দিন ও আকলিমা আক্তারকে মৃত ঘোষণা করে।