চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফেঁসে যেতে পারেন মতিনের স্ত্রী

ফেঁসে যেতে পারেন অরল্যান্ডো সমকামীদের নাইট ক্লাবে হামলা চালিয়ে ৫০ জনকে হত্যা করা ওমর মতিনের দ্বিতীয় স্ত্রী। বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদন তেমনটাই আভাস দিচ্ছে। তার স্ত্রী বিরুদ্ধে অভিযোগ আনা হতে পারে বলে জানিয়েছে ফক্স নিউজ।

ফক্স নিউজ ও রয়টার্সের  বরাতে বিবিসি জানায়, মতিনের স্ত্রী নূর সালমানের বিরুদ্ধে তদন্তের জন্য একটি কমিটি করার আহ্বান জানিয়েছেন প্রসিকিউটরা।

এক প্রতিবেদনে বলা হয়, নাইটক্লাবে হামলার অল্প সময় আগে ওই ক্লাবের সামনে মতিনের সাথে কথা বলার চেষ্টা করেছিলেন তার স্ত্রী।  প্রসিকিউটররা মনে করছেন, স্বামীর হামলার ব্যাপারে আগে থেকেই জেনে থাকতে পারেন নূর সালমান। এ জন্যই তার বিরুদ্ধে তদন্তের আহ্বান জানানো হয়েছে।

ফ্লোরিডার ওই হামলা মার্কিন ইতিহাসে অন্যতম নৃশংস হামলা। এতে ৫০ জন নিহত ও আরো ৫৩ জন আহত হয়। এর মধ্যে ৬ জনের অবস্থা এখনো গুরুতর।

প্রসিকিউটরা জানিয়েছেন, ওমরের স্ত্রীর বিরুদ্ধে ৫০ জনকে হত্যায় কর্তৃপক্ষকে জানাতে ব্যর্থতার দায় আনা হতে পারে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ফক্স নিউজ আরো জানায়, হামলার সময় ক্লাবের ভেতর থেকে স্ত্রীকে ডাকছিলেন মতিন।

এরই মধ্যে নূর সালমানকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তবে এখনো তাকে গ্রেফতার করা হয়নি।

মার্কিন সিনেটের গোয়েন্দা কমিটির সিনেটর আনগুস কিংস সিএনএনকে বলেছেন, এটা মনে হয় সেখানে কি ঘটতে যাচ্ছিল সে ব্যাপারে তার(মতিনের স্ত্রী) কিছু জানা ছিল।

মঙ্গলবার মার্কিন বেশ কিছু গণমাধ্যম জানায়, নূর সালমান গোলবারুদ কেনার জন্য  মতিনের সাথে গিয়েছিল এবং ওই নাইটক্লাবেও তাকে ড্রাইভ করে নিয়ে গিয়েছিল। এছাড়া মতিনের স্ত্রী এর আগেও ওই নাইটক্লাবে যাওয়া আসা করতো। হয়তো এটা পরিস্থিতি বোঝার জন্যই তিনি সেখানে যেতেন।

আর এনবিসি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, মতিনের স্ত্রী হামলা চালিয়ে যাওয়ার জন্য স্বামীর সাথে কথা বলার চেষ্টা করেছিলেন।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail