চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফার্স্টলুকের পর প্রথম পোস্টারেও অনন্য ‘থাগস অব হিন্দুস্তান’

বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমার ফার্স্টলুক দর্শকমহলে প্রকাশ পেতে না পেতেই ছবিটির প্রথম পোস্টার প্রকাশিত। আমির খান, অমিতাভ বচ্চন, ফাতিমা সানা শেখ ও ক্যাটরিনা কাইফদের নিয়ে ওই পোস্টার ছবিটির আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে।

বিজ্ঞাপন

আজ ২৫ সেপ্টেম্বর (মঙ্গলবার) ছবিটির প্রযোজিত সংস্থা যশরাজ ফিল্মস পোস্টার প্রকাশ করেছে। তারকাবহুল ঐতিহাসিক ছবিটি বর্তমানে বলিউডের অন্যতম আকর্ষন, যা নিয়ে এখন সারা বিশ্বজুড়ে চলছে আলোচনা।

সেই সাথে ছবিটির নির্মাতা জানিয়েছেন, আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পাবে বহুল আলোচিত ও প্রতিক্ষিত সিনেমা ‘থাগস অব হিন্দুস্থান’ এর ট্রেলার।

‘থাগস অব হিন্দুস্তান’ ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন আমির খান, অমিতাভ বচ্চন, ফাতিমা সানা শেখ ও ক্যাটরিনা কাইফ। যাদের সবাইকে দেখা যাবে ভিন্নধরণের এক এক চরিত্রে। এছাড়াও ব্রিটিশ অভিনেতা লয়েড ওয়েনকে দেখা যাবে পুলিশ কর্মকর্তার চরিত্রে। ছবিটির চিত্রনাট্য সাজানো হয়েছে ফিলিপ মিড্যোস টেলরের উপন্যাস ‘কনফেশন অব আ থাগ’ এবং ‘দ্য কাল্ট অফ দ্য ঠগী’ অবলম্বনে।

বলিউড সিনেমার ইতিহাসে অত্যন্ত ব্যয়বহুল এই ছবির বাজেট প্রায় ৩০০ কোটি রূপি। যেখানে প্রথমবারের মত একসঙ্গে অভিনয় করছেন অমিতাভ বচ্চনের ও আমির খান।  আসছে নভেম্বরের ৮ তারিখে দীপাবলি উপলক্ষ্যে ভারতসহ বিশ্বব্যাপী ছবিটি মুক্তির পরিকল্পনা করছে যশরাজ ফিল্মস।