চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফরিদপুরে নিখোঁজের ৩ দিন পর নারীর লাশ উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে ৩ দিন নিখোঁজ থাকার পর ডায়াবেটিক এ্যাসোসিয়েশন মেডিকেল কলেজ হাসপাতালের একটি ভবনের লিফট এর নিচ থেকে অর্ধ গলিত অবস্থায় সূর্য্য বেগম (৬০) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার সকালে গন্ধ পেয়ে লিফট এর নিচে মরদেহটি সনাক্ত করা হয়। সূর্য্য বেগম ফরিদপুর সদর উপজেলার বারখাদা গ্রামের মনছের শেখের স্ত্রী।

বিজ্ঞাপন

ফরিদপুর কোতয়ালী থানার এস আই বিপুল দে জানান, বোনের মেয়ে হালিমার টিউমার অপারেশনের জন্য গত ৫ তারিখে ডায়াবেটিক হাসপাতালে আসেন সূর্য্য বেগম। পরদিন অপারেশন সম্পন্ন হওয়ার পর হালিমার সেবার জন্য তিনি হাসপাতালে রাতে অবস্থান করেন।

৭ তারিখ রাত ৯ টার পর থেকে সূর্য্য বেগমকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। নিখোঁজের স্বজনরা হাসপাতাল কর্তৃপক্ষকে বিষয়টি জানানোর পর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করে।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার সাইফুজ্জামান জানান, পুলিশের কাছ থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে লিফট সরিয়ে ওই নারীর অর্ধ গলিত লাশ উদ্ধার করি।

মরদেহ ময়না তদন্তের জন্য ফরিদপুর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার সাইফুজ্জামান জানিয়েছেন।