চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রিয়াঙ্কার ‘বিকিনি’তে আলিয়া নাখোশ

মিয়ামি সমুদ্র সৈকতে প্রিয়াঙ্কা চোপড়ার বিকিনি পড়া ছবি দেখে তার ওপরে নাখোশ হয়েছেন আলিয়া ভাট। তিনি যেন কোনো ভাবেই প্রিয়াঙ্কার এমন মাখামাখি মেনে নিতে পারছেন না। এমনটিই বুঝিয়ে দিলেন তার ভঙ্গিমা ‍দিয়ে।

বিজ্ঞাপন

কথা প্রসঙ্গে আলিয়ার কাছে যখন প্রিয়াঙ্কার মিয়ামি বীচের ছবিগুলো নিয়ে বলা হয়, তখন তিনি অন্যমনষ্ক ভাব দেখান। শুধু তা-ই নয়, তার সামনে থাকা একটি বই নেড়ে চেড়ে দেখতে দেখতে বুঝিয়ে দেন, তিনি মোটেই এ ব্যাপারে কথা বলতে আগ্রহী নন। এ সময় তার মুখভঙ্গিও বলে দিচ্ছিল যে তিনি এতে পুরোপুরিই বিরক্ত।

প্রিয়াঙ্কার বার্থডে পার্টিসহ যে কোনো আনুষ্ঠানিকতায় আলিয়া এবং তার বয়ফ্রেন্ড বরুণ ধাওয়ানকে সব সময়ই একসঙ্গে দেখা যায়। কিন্তু তাতে কি? যেটা মেনে নিতে পারছেন না আলিয়া, সেটা তিনি যেন কোনো রাখঢাক ছাড়াই বুঝিয়ে দিলেন।

প্রিয়াঙ্কা চোপড়া এখন তার ‘বেওয়াচ’ ছবির প্রচারণার জন্য যুক্তরাষ্ট্রের মিয়ামিতে অবস্থান করছেন। আর শুধু প্রচারণাই নয়, এর ফাঁকে তিনি যেন তার সমুদ্রবিলাসকেও জমিয়ে তুলেছেন। তাই বন্ধুকে সঙ্গে নিয়ে মিয়ামি সমুদ্র সৈকতে বিকিনি পড়ে ভিজলেন এবং সানবাথ করলেন তিনি। ইতিমধ্যে সেই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। মিড-ডে।