চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রিয়াঙ্কার প্রাক্তণ প্রেমিক শাহরুখ!

‘ডার্টি লন্ড্রি’ নামের একটি টিভি শোতে সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া তার খুব পছন্দের একটি জ্যাকেট নিয়ে চমকপ্রদ তথ্য জানিয়েছেন। প্রিয়াঙ্কাকে একটি লেদার জ্যাকেট প্রায়ই পরতে দেখা যায়। তিনি জানান প্রিয় এই জ্যাকেটটি নাকি তার প্রাক্তণ প্রেমিকের।

বিজ্ঞাপন

‘ডার্টি লন্ড্রি’তে প্রিয়াঙ্কা চোপড়াকে জিজ্ঞেস করা হয়, সবচেয়ে বেশি সময় ধরে কোন পোশাকটি তার ওয়্যারড্রবে আছে? তিনি জানান, একটি ব্রাউন লেদার জ্যাকেট। এই জ্যাকেটটি বেশ আরামদায়ক। সেই সঙ্গে জানিয়ে দেন জ্যাকেটটি তার প্রাক্তণ প্রেমিক দিয়েছিল তাকে। সামাজিক মাধ্যমে সাথে সাথেই আলোড়ন তৈরি হয়। কারণ ঠিক এমনই একটি জ্যাকেট শাহরুখক খানকেও পরতে দেখা যেত। প্রিয়াঙ্কার জ্যাকেট এবং শাহরুখের ছবি পাশাপাশি জুড়ে দিয়ে তাদের প্রেম নিয়ে গুঞ্জন শুরু হয় নতুন করে। সবার মনেই প্রশ্ন, তবে কি প্রিয়াঙ্কা স্বীকার করেই নিলেন শাহরুখের সাথে প্রেমের বিষয়টি?

প্রেমের গুঞ্জন আরও জোরদার হয়ে ওঠে যখন ‘জ্যাকেটটি শাহরুখের’ এই বিষয়ে একটি টুইটে প্রিয়াঙ্কা লাইক দিয়ে আবার আনলাইক করে দেন কিছুক্ষণ পর।

মূলত রিমেক ছবি ‘ডন’-এর মধ্য দিয়ে শাহরুখ-প্রিয়াঙ্কার ঘনিষ্ঠতা শুরু হয়েছিল। একের পর এক রিয়ালিটি শো’তে দুজনের অংশগ্রহণ আর সবার সামনে একে অপরকে চুম্বন করতে দেখে বলিউডে হইচই পড়ে যায়। এমনকি শাহরুখের বাংলো বাড়িতেও প্রিয়াঙ্কা একান্তে সময় কাটিয়েছেন। সংসার বাচাতে গৌরি খান শাহরুখের ক্যারিয়ারে নিষিদ্ধ ঘোষণা করেন প্রিয়াঙ্কাকে। তিনি শাহরুখকে জানিয়ে দেন, বন্ধুত্বের দোহাই দিয়ে তারা একে অপরের সঙ্গে আর সময় কাটাতে পারবেন না। এমনকি, সামাজিক অনুষ্ঠানেও তাদের দূরত্ব বজায় রাখতে হবে। ডেকান ক্রনিকল।