চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রস্তুতি ম্যাচ না খেলেই আসল লড়াইয়ে নামবে জিম্বাবুয়ে

ফ্লাইট বিপর্যয়ের কারণে চার ভাগে বাংলাদেশে আসতে হচ্ছে জিম্বাবুয়েকে। ১২ জানুয়ারি বিকেল পাঁচটায় আসবেন ছয়জন। এভাবে গভীর রাত পর্যন্ত চলবে আসার পালা। এই সমস্যার কারণে বিকেএসপিতে ১৩ তারিখের নির্ধারিত প্রস্তুতি ম্যাচটি না খেলার সিদ্ধান্ত নিয়েছে টিম জিম্বাবুয়ে।

বিজ্ঞাপন

বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ দিয়ে ১৫ জানুয়ারি মিরপুরে গড়াবে ত্রিদেশীয় সিরিজ। ১২ তারিখ গভীর রাতে ঢাকায় এসে পরদিন ম্যাচ খেলা সম্ভব নয়। ওইদিন বরং দলটি মিরপুরে অনুশীলন করবে।

বিজ্ঞাপন

জিম্বাবুইয়ান ক্রিকেটারদের ঢাকায় আসার কথা ছিল ১০ জানুয়ারি। সেটি একদিন পিছিয়ে ১১ জানুয়ারি রাতে আসার কথা জানায় দলটি। বুধবার বিসিবির পক্ষ থেকে আবার জানানো হয় অতিথিরা আরও একদিন পিছিয়ে ১২ জানুয়ারি বিকেলে ৫টায় ঢাকায় এসে পৌঁছাবে।

লম্বা বিমানভ্রমণের পর শুধু রাতের ঘুমটুকুই বিশ্রাম হিসেবে পাবেন জিম্বাবুয়ের ক্রিকেটাররা। ১৩ জানুয়ারি ডে ম্যাচ হওয়ায় খুব ভোরেই তাদের ছুটতে হতো সাভারের বিকেএসপি। দলটি এই ঝক্কি নিতে চাইছে না।

প্রস্তুতি ম্যাচের জন্য নাজমুল হোসেন শান্তকে অধিনায়ক করে ১২ সদস্যের দল ঘোষণা করে রেখেছিল বিসিবি। ত্রিদেশীয় সিরিজের ওয়ানডে দলে থাকা চার ক্রিকেটার বিজয়, সাব্বির, মিঠুন ও আবুল হাসান ছিলেন বিসিবি একাদশে। আসল লড়াইয়ের আগে তাদের আর নিজেদের পরখ করে দেখা হল না।

আসরের অপর দল শ্রীলঙ্কা আসবে ১৩ জানুয়ারি। তাদের প্রথম ম্যাচ ১৭ জানুয়ারি, জিম্বাবুয়ের বিপক্ষে।