চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কোনো অঘটন ছাড়াই সুষ্ঠুভাবে ঈদ আয়োজনে প্রধানমন্ত্রীর সন্তোষ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসী ও প্রবাসীসহ বাংলাদেশের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।  এবার কোনো অঘটন ছাড়াই সুষ্ঠুভাবে ঈদ আয়োজনের জন্য মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন তিনি। ধন্যবাদ জানান দেশবাসী ও আইন শংখলা বাহিনীর সদস্যদের।

বিজ্ঞাপন

ঈদ উল ফিতরে গণভবনে সর্বস্তরের জনসাধারণের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়ের সময় তিনি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সবার সহযোগিতা চেয়েছেন। এবারের বাজেটকে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার বাজেট হিসেবেও ঊল্লেখ করেছেন প্রধানমন্ত্রী।

বিজ্ঞাপন

প্রথমেই মন্ত্রিসভার সদস্যগণ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা প্রধানমন্ত্রীকে ঈদের শুভেচ্ছা জানান। বিভিন্ন শ্রেণি-পেশার নানা বয়সের নারী পুরুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন, শুভেচ্ছা বিনিময় করেন সরকারের পদস্থ কর্মকর্তারাও।গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভেচ্ছা বিনিময়

জাতির পিতাকে হত্যার পর বিশ্বে বাংলাদেশের যে দুর্নাম হয়েছিল আওয়ামী লীগ শাসনামলে তা ঘুচিয়ে বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত হয়েছে বলে উল্লেখ করেন প্রধানমন্ত্রী।

ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার, প্রধান বিচারপতি এবং বাংলাদেশে বিভিন্ন দেশের কূটনীতিক এবং উন্নয়ন সহযোগী সংস্থার প্রতিনিধি ও পদস্থ কর্মকর্তারা।