চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা বাস্তবায়নে কাজ করছি: মাশরাফী

মধু সরকার: নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক  মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা বাস্তাবায়নে তার দিকনির্দেশনা অনুযায়ী কাজ করছি।

বিজ্ঞাপন

বুধবার নড়াইল জেলার সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও নড়াইলের বিভিন্ন শ্রেনীপেশার মানুষের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

দুপুরে নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা এমপি।

বিজ্ঞাপন

মাশরাফী বলেন: নড়াইলের উন্নয়নে অনেকগুলো কাজ হাতে নেয়া হয়েছে। নড়াইলে অনেক সমস্যা রয়েছে, এরমধ্যে রাস্তাঘাটের সমস্যা, হাসপাতালের সমস্যা, মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সমস্যা। আমরা ধীরে ধীরে এই কাজগুলো করবো।

এছাড়া নড়াইলের আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপার ও জেলা প্রশাসক কাজ করছেন বলেও জানান মাশরাফী।

মতবিনিময় সভায় নড়াইলকে কিভাবে সুন্দর করে গড়ে তোলা সম্ভব এই বিষয়ে সকলের মতামত গ্রহণ করেন তিনি।

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), নড়াইলের সিভিল সার্জন মুন্সী আসাদুজ্জামান, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী মোঃ আহসান হাবিব, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)ইয়ারুল ইসলাম, সবেক এমপি এড. সাঈফ হাফিজুর রহমান খোকন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিমসহ নড়াইল জেলার সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা।