প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে মানববন্ধন

নারী নির্যাতনকারীদের শাস্তি দাবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি, ছবিতে অগ্নিসংযোগ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ এবং নারী ও শিশু নির্যাতনকারীদের বিরুদ্ধে আইনের বিধান যথাযথ ও কঠোরভাবে প্রয়োগের দাবীতে মানববন্ধন করেছে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ।

রোববার বিকেল ৪টায় রাজধানীর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি থেকে রামপুরা টিভি সেন্টার পর্যন্ত এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ধর্ষকদের বিচার ও সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড যারা চায় তাদের সাথে একমত পোষণ করে সংগঠনের সভাপতি রাহুল চৌধুরী শামীম বলেন: ধর্ষক কোনো দলের নয়, তাদের বিরুদ্ধে আইনের বিধান কঠোরভাবে প্রয়োগ করতে হবে। তবে এ নিয়ে আন্দোলনের নামে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চলছে। বিগত দিনের ন্যায় ষড়যন্ত্রকারীদের সব ষড়যন্ত্র মোকাবেলা করা হবে।

সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ শাকিল আহমেদ বলেন: যারা জননেত্রী শেখ হাসিনার ছবি পুড়িয়েছে তাদের যেখানে পাওয়া যাবে সেখানেই প্রতিহত করা হবে।

শেখ হাসিনার বিরুদ্ধে কটূক্তিকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবী জানিয়ে তিনি বলেন: বিশ্বনেত্রী শেখ হাসিনার অবমাননা বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ সহ্য করবে না। ষড়যন্ত্রকারীদের রুখে দিতে আমরা সদা মাঠে আছি।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন মুহাম্মদ নুর আলম, সহ-সভাপতি তৌহিদুল ইসলাম তৈয়ব আলী, সাংগঠনিক সম্পাদক সবুজ, মহানগর উত্তর এর বাড্ডা থানার সভাপতি কাজী সোহাগ ও সাধারণ সম্পাদক অপু, মহানগর দক্ষিণ এর সাধারণ সম্পাদক পারভিন আক্তার পারুল এবং ডেমরা থানা সভাপতি দীন ইসলাম বাবু।

এসময় কেন্দ্রীয় নেতা কানন রুদ্র বাবু, ইমন আহমেদ তুহিন, আবু বক্কর সিদ্দিকসহ কেন্দ্রীয় ও মহানগর উত্তর-দক্ষিণের নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.