চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রধানমন্ত্রীকে তিন দেশের সরকারপ্রধানের অভিনন্দন

চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করায় শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাপানের প্রধানমন্ত্রী, অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী এবং চেয়ারম্যান অব দ্য কাউন্সিল অব মিনিস্টারস অব বসনিয়া-হার্জেগোভিনা।

রোববার পৃথক পৃথক বার্তায় তাকে শুভেচ্ছা জানান জাপানের প্রধানমন্ত্রী শিনজো আবে, অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন এবং বসনিয়া-হার্জেগোভিনার চেয়ারম্যান অব দ্য কাউন্সিল অব মিনিস্টারস তথা সরকারপ্রধান ডেনিস জুভিজডিক।

এর আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন, চীনা প্রেসিডেন্ট শি জিনপিং ও প্রধানমন্ত্রী লি কেকিয়াং, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, শ্রীলংকার প্রেসিডেন্ট, সৌদি আরবের বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ আল সৌদ এবং যুবরাজ মোহাম্মদ বিন সালমানসহ বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধান প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

গত ৭ জানুয়ারি বিকাল ৩টা ৪০ মিনিটে বঙ্গভবনে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী হিসেবে টানা তৃতীয় মেয়াদে এবং চতুর্থবারের মতো শপথ গ্রহণ করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এরপরই একাদশ সংসদের নতুন মন্ত্রিসভার শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail