চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রথম ভারতীয় হিসেবে লেটারম্যানের মুখোমুখি শাহরুখ

সময়টা ভালো যাচ্ছে না বলিউড ‘বাদশা’ শাহরুখ খানের। অনেকে বলতে শুরু করেছেন, টানা তিন তিনটি সিনেমা ফ্লপের পর শাহরুখের ক্যারিয়ার এখন অস্তমিত। আর এ কারণেই শাহরুখ তার পরবর্তী সিনেমার পরিকল্পনা করছেন অনেক ভেবে চিন্তে!

বিজ্ঞাপন

সম্প্রতি নিউইয়র্কের উদ্দেশ্যে উড়াল দিয়েছেন শাহরুখ। জানা গেছে, সেখানে ‘ডেভিড লেটারম্যান শো’তে দেখা যাবে তাকে। ডেভিড লেটারম্যান প্রখ্যাত মার্কিন টিভি সঞ্চালক, কমেডিয়ান, লেখক এবং প্রযোজক। যিনি দীর্ঘ ৩৩ বছর ধরে লেট নাইট টেলিভিশন প্রোগ্রাম করছেন। সেই শোতেই শাহরুখের দেখা মিলবে। যা নেটফ্লিক্সে প্রকাশিত হবে।

উক্ত অনুষ্ঠানে নিজের জীবন ও ক্যারিয়ার সংক্রান্ত নানা বিষয় নিয়ে কথা বলবেন শাহরুখ। এবিষয়ে তিনি বলেছেন যে, আমি অনেক বছর যাবত ডেভিড লেটারম্যানের এই লেট নাইট টেলিভিশন প্রোগ্রামটি দেখে আসছি এবং আমি তার এই সাক্ষাৎকার নেওয়ার ধরণের অনেক বড় ভক্ত। আমি আসলে খুবই সন্মানিত ও শিহরিত যে আমি আমার জীবনের কাহিনী তার সাথে শেয়ার করবো এবং সেটি নেটফ্লিক্সে প্রকাশিত হবে। এই পুরো টিমটির সাথে আমি বেশ কিছু প্রজেক্টে কাজ করছি যা নিয়ে আমি সত্যিই খুব উত্তেজিত।

ডেভিড লেটারম্যানের এই শোতে এর আগে কোনো ভারতীয় অতিথিকে দেখা যায়নি। তাইতো ভক্তরা এই শোটি নিয়ে দারুণ উত্তেজিত।

এই শো-এর প্রথম সিজনে বারাক ওবামা, জর্জ ক্লুনি, মালালা ইউসুফজাই এবং জেরি শেনফেল্ডের মতো আন্তর্জাতিক তারকাকে দেখা গেছে। এবার সেই তালিকায় নিজের নাম তুলতে যাচ্ছেন শাহরুখ খান।