চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রথমবার ওয়েব সিরিজে চিত্রনায়ক ইমন

ওয়েব সিরিজের নাম ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’। যা নির্মাণ করবেন ‘জিরো ডিগ্রী’ খ্যাত তারকা নির্মাতা অনিমেষ আইচ

চারদিকে এখন ওয়েব সিরিজের জয়জয়কার। পশ্চিমে এই জোয়ার শুরু হয়েছে আরো আগেই। সম্প্রতি পাশের দেশ ভারতেও ব্যাপক সাড়া ফেলেছে সেক্রেড গেম, মির্জাপুর কিংবা অপহরণ-এর মতো ওয়েব সিরিজগুলো। যার ছোঁয়া লেগেছে বাংলাদেশেও। ওয়েব সিরিজের এই ট্রেন্ডি সময়ে এমনই একটি তারকাবহুল ওয়েব সিরিজের অভিনেতা হিসেবে খবরে এলেন চিত্রনায়ক ইমন।

একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রচারণায় দেশের এমাথা থেকে ওমাথা ঘুরে বেরিয়েছেন চিত্রনায়ক ইমন। নির্বাচন শেষ, এবার এই নায়ক মনোযোগ দিচ্ছেন কাজে। লাল টিপ, পদ্মপাতার জল খ্যাত এই তারকা এবারই প্রথম কাজ করতে যাচ্ছেন অনলাইন মাধ্যমের সময়ের সবচেয়ে জনপ্রিয় প্লাটফর্ম ওয়েব সিরিজ এ।

ওয়েব সিরিজের নাম ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’। যা নির্মাণ করবেন ‘জিরো ডিগ্রী’ খ্যাত তারকা নির্মাতা অনিমেষ আইচ।

ওয়েব সিরিজের খবর চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন চিত্রনায়ক ইমন। শনিবার দুপুরে তিনি বলেন, অনলাইন মাধ্যমে এখন সবচেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজ। বলিউডের সাইফ আলী খান নিজেও ওয়েব সিরিজ করেছেন। শাহরুখ খানের প্রডাকশন রেড চিলিজ থেকে নির্মাণ হচ্ছে ওয়েব সিরিজ। আমাদের দেশেও মানুষ এটা গ্রহণ করছে। সেজন্য কাজটি করতে যাচ্ছি।

এশিয়াটিকের আরেক প্রতিষ্ঠান গুড কোম্পানির ব্যানারে এবং লাক্স প্রযোজনা করছে ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’। এই ওয়েব সিরিজে ইমন ছাড়াও অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা, বিদ্যা সিনহা মিম, মম ছাড়াও অনেকে। একটি রিয়েলিটি শোকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ওয়েব সিরিজটি।

নায়ক ইমন জানান, তিনি চলচ্চিত্রের একজন জনপ্রিয় নায়ক হিসেবে এখানে অভিনয় করবেন। দেখা যাবে রিয়্যালিটি শো-এর বিচারক তিনি। ঘটতে থাকবে নানান ঘটনা। সুবর্ণা মুস্তাফা নিজেও একজন বিচারকের চরিত্রে অভিনয় করবেন। মমকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে এবং মিমকে পাওয়া যাবে একটি রিয়্যালিটি শো-এর প্রতিযোগী হিসেবে।

ইমন বলেন, খুব ভালো প্রডাকশন থেকে ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ নির্মাণ হচ্ছে। নির্মাতা হিসেবে অনিমেষ আইচ অনেক পরিচিত। প্রথমবার তার নির্দেশনায় কাজ করতে যাচ্ছি। আমি সিনেমার মানুষ। সেভাবেই দর্শকরা আমাকে দেখবেন। সবকিছু মিলিয়ে ভালো একটি কাজ হবে আশা করছি।

আগামীকাল (রবিবার) থেকে ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ ওয়েব সিরিজের শুটিং করবো মিরপুরের একটি স্টুডিওতে। সেখানে শুটিংয়ে অংশ নেবেন ইমন। কয়েক পর্বে নির্মিত এই ওয়েব সিরিজটি শিগগির প্রকাশ হবে। এর চিত্রনাট্য লিখেছেন যৌথভাবে মারূফ রেহমান ও অনিমেষ আইচ।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail