চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্যান্ট ছাড়াই লাইভে বাবা, ছবি ছাড়ল ছেলে

একটি টিভিতে ইন্টারভিউ দিচ্ছিলেন বাবা। রীতিমতো স্যুট-টাই পরে ফর্মাল পোশাকে। সেটারই বিহাইন্ড দ্য সিনের একটি ছবি ইন্টারনেটে ছাড়ল ছেলে। আর তাতেই যতো বিপত্তি।

ছবিতে দেখা গেলো সোফায় বসে কোলে রাখা কুশনের উপরে ল্যাপটপ রেখে স্কাইপিতে ইন্টারভিউ দিচ্ছেন বাবা। ছবিটাতে উপরে বাবা পুরোই ফিটফাট, কিন্তু নিচের দিকে গড়ের মাঠ। মানে প্যান্ট ছাড়াই লাইভে বসেছেন তিনি।

বিজ্ঞাপন

মজিদ আসফোর নামে জর্দানের এই মানুষটি একজন রাজনীতি বিশ্লেষক। আল জাজিরায় স্কাইপিতে কথা বলছিলেন তিনি। সেই সময়েই তার ছেলে বিহাইন্ড দ্যা সিন ভিডিও ধারণ করে।

আল রাই অ্যারাবিকের এই সাবেক এডিটর ইন চিফ এমনভাবে বসে কথা বলছিলেন যেন তার শরীরের শুধু উপরের অংশ দেখা যায়। একবার দেয়ালে চালানো বড় টিভিতে আরেকবার বাবার দিকে ক্যামেরা ধরে সময়টাকে পুরোপুরিই তুলে ধরেছে ছেলে।

জর্ডান টাইমসকে আসফোর বলেন, তার ছেলে মানাফ এই ভিডিওটি করে তার বন্ধুদের সঙ্গে শেয়ার করে। এরপর সেটা বারবার শেয়ার হয় এবং আবুধাবি নেটওয়ার্ক টুইটারে পোস্ট করে।

বিজ্ঞাপন

জর্ডান টাইমসকে তিনি বলেন, তখন তাপমাত্রা ৩০ ডিগ্রির উপরে ছিলো আর আমি বাড়িতেই ছিলাম। ভাবলাম একটি শার্ট আর জ্যাকেট পরেই না হয় অন এয়ারে যাই।

তবে এর আগে রাজনীতি বিশ্লেষণ করে যতটা না জনপ্রিয়তা পেয়েছেন এবার পেয়েছেন তার থেকে অনেক বেশি সেটা স্বীকার করলেন আসফোর।

আসফোরের পরিস্থিতি দেখুন ভিডিওতে: