চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পোশাক নিয়ে ঠাট্টার পাত্রী প্রিয়াঙ্কা!

গত দু’দিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হওয়া এক ছবি নিয়ে সমালোচনার সম্মুখিন হয়েছিলেন প্রিয়াঙ্কা। ছবিটি নিয়ে সোশাল মিডিয়ায় তাকে নিয়ে রীতিমত ঠাট্টায় মাতে হাজার মানুষ!

বিজ্ঞাপন

ক’দিন আগে অাসামে গিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের একটি ছবি পোস্ট করেন। সেখানে প্রিয়াঙ্কার হাতে একটি ব্রেসলেট ছিল, যা মঙ্গলসূত্রের মতো দেখতে। আর এই ছবিটি দেখার পর গুজব ওঠে, প্রিয়াঙ্কা নাকি গোপনে বিয়ের কাজটি সেরে ফেলেছেন। এই নিয়েই নানা গুজব ছড়িয়েছে ভক্তদের মাঝে।

আর এই বিতর্ক কাটিয়ে উঠতে না উঠতেই আরেক বিতর্কের সম্মুখীন হল এই বলিউড তারকা। তবে এবারের সমালোচনার বিষয়বস্তু হল প্রিয়াঙ্কার পোশাক। যদিও এ বিষয় নিয়ে এর আগেও সমালোচনার সম্মুখিন হয়েছিলেন তিনি।

তার পরিহিত প্যাস্টেল রংয়ের জামা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে সমালোচনা।

গত বৃহস্পতিবার রাতে নিউইয়র্কে ‘লেট নাইট উইথ শেঠ মাইয়ারস’-এ ‘ডিও লি’র একটি লজাঁরি পোশাক পড়ে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই ছবি প্রকাশ হবার পর থেকেই শুরু হয় সমালোচনা।

পোশাকটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো হাসি-ঠাট্টার পাত্রে পরিণত হয়েছেন প্রিয়াঙ্কা।

একজন লিখেছেন, ‘এই পোশাক দেখলে আমার মা সঙ্গে সঙ্গে সেলাই করতে পাঠাতেন।’ আরেকজন লিখেছেন, ‘ব্যাটম্যানের চোখসহ প্রিয়াঙ্কা চোপড়া।’ অপর একজন লিখেন, ‘আমি তো ভেবেছিলাম, ওটা স্কিন রংয়ের পকেট।’

এর আগেও পোশাক নিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন সাবেক এই বিশ্ব সুন্দরী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎকালে তিনি যে পোশাকটি পরেছিলেন, সেটি ছিল হাঁটুর ওপরে। বিষয়টি নিয়ে তখন তীব্র সমালোচনা হয়।