চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এএসপি জসিম উদ্দিনের অকাল প্রয়াণে পুলিশ পরিবারে শোক

স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মােঃ জসিম উদ্দিন মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার  ভাের চারটা বেজে ৫৬ মিনিটে হৃদরােগে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  ইন্তেকাল করেন তিনি।

২৯তম বিসিএসের মাধ্যমে শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার হিসেবে যোগ দেয়া এ কর্মকর্তা ১৯৮২ সালে চাঁদপুর জেলায় জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিশারীজ ডিপার্টমেন্ট থেকে এমএস ডিগ্রি অর্জন করেন।

বিজ্ঞাপন

২০১৬ সালে পদোন্নতি পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার পদে স্পেশাল ব্রাঞ্চে যোগদান করেন।

বিজ্ঞাপন

মেধাবী এই কর্মকর্তা চাকরি জীবনে সহকারী পুলিশ সুপার হিসেবে সিআইডি, সিলেট, কক্সবাজার, নারায়ণগঞ্জ ও ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে পুলিশ পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

তার এই অকাল প্রয়াণে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসােসিয়েশনের সভাপতি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার), মহাপরিচালক, র‌্যাব। এবং সাধারণ সম্পাদক প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপিএম, উপ-পুলিশ কমিশনার (স্পেশাল এ্যাকশন গ্রুপ) মরহুমের আত্মার মাগফেরাত কামনা করছেন এবং শােক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন।