চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পিএসজি ছাড়লে একমাত্র বার্সেলোনাতেই ফিরবেন নেইমার

রিয়ালের প্রস্তাবে ‘না’

গত কয়েকবছর ধরেই নেইমারকে দলে টানতে চেষ্টা চালিয়ে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। অনেকেই এ ব্রাজিলিয়ানের সান্তিয়াগো বার্নাব্যুতে যাওয়ার সম্ভাবনা দেখছেন। তবে আপাতত সেই সম্ভাবনা নাকচ করে দিয়েছেন স্বয়ং নেইমারই।

বিজ্ঞাপন

স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্ত জানাচ্ছে, নেইমার নাকি পিএসজিকে জানিয়ে দিয়েছে ক্লাব ছাড়লে তিনি একমাত্র বার্সেলোনাতেই যোগ দেবেন, রিয়াল মাদ্রিদে নয়।

২০১৭ সালে সবাইকে চমকে দিয়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। প্যারিসে দুই ম্যাচ কাটালেও অধিকাংশ সময়ই হতাশায় কাটে ব্রাজিলিয়ান তারকার। অনেকেটা সময়ই ইনজুরির কারণে মাঠের বাইরে থাকতে হয় নেইমারকে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার কাতারের বিপক্ষে প্রীতি ম্যাচে চোট পেয়ে আবারও লম্বা সময়ের জন্য মাঠের বাইরে চলে গেছেন নেইমার। যে কারণে ব্রাজিলের হয়ে আসন্ন কোপা আমেরিকায় খেলতে পারবেন না বার্সার সাবেক ফরোয়ার্ড।

স্পোর্ত জানাচ্ছে, রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ এবং তার সহকারী হোসে অ্যাঙ্গেল সানচেজ অনেকদিন ধরেই নেইমারকে সান্তিয়াগো বার্নাব্যুতে আনার জন্য চেষ্টা করে যাচ্ছেন। তবে নেইমার নাকি জানিয়ে দিয়েছেন, পিএসজি ছাড়লে একমাত্র বার্সেলোনাতেই ফিরবেন তিনি।

পিএসজির অবশ্য নেইমারকে বিক্রি করার কোনো ইচ্ছা নেই। তাকে ঘিরেই প্রথমবারের মতো উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয়ের স্বপ্ন দেখছে প্যারিসের ধনকুবের ক্লাবটি।

২০১৩ সালে বার্সেলোনায় যোগ দিয়ে স্প্যানিশ ক্লাবটির হয়ে চার মৌসুমে ১২৩ ম্যাচ খেলে ৬৮ গোল করেছিলেন নেইমার। ২০১৭ সালে ১৯৮ মিলিয়ন পাউন্ডের বিশ্বরেকর্ড মূল্যে নেইমারকে কিনে নেয় পিএসজি।