চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পায়ের মতো হাতেও জাদু রোনালদোর

শরীর বাঁকিয়ে ডান হাত ছড়িয়ে দারুণ এক ক্যাচ ধরে কয়েক মুহূর্তের জন্য টেনিস কোর্টে জন্টি রোডস হয়ে উঠলেন ক্রিস্টিয়ানো রোনালদো। এটিপি ট্যু’র ম্যাচের ফাইনালে মুখোমুখি হয়েছিলেন নোভাক জোকোভিচ ও জন ইসনার। লন্ডনের ওই ম্যাচে সপরিবারে উপস্থিত ছিলেন পর্তুগিজ তারকা।

কোর্ট ঘেঁষা গ্যালারির কাছে প্রথম সারিতেই বসেছিলেন জুভেন্টাস তারকা। জোকোভিচের একটা শট গ্যালারিতে এসে পড়তেই লুফে নেন বল। পরে আবার কোর্টে ফেরত দেন বলটি। এসময় সার্বিয়ান তারকা দিকে তাকিয়ে হাসিও বিনিময় করেন রোনালদো।

ম্যাচ শেষ হওয়ার অল্প সময় আগেই স্টেডিয়াম ছেড়ে বেরিয়ে যান রোনালদো। ফলে ম্যাচ শেষ হওয়ার জোকারের সঙ্গে দেখা হয়নি তার। যা নিয়ে পরে আক্ষেপ করেছেন সার্ব তারকা, ‘আমি দেখেছি, রোনালদো তার বান্ধবী ও ছেলেকে নিয়ে মাঠে এসেছিল। ইচ্ছে ছিল ম্যাচ শেষে দেখা করার। কিন্তু এদিন হল না। তবে আগামী সপ্তাহেই আমাদের দেখা হতে পারে।’

দেখা না হলেও রোনালদোর প্রশংসা করেছেন জোকোভিচ, ‘গত এক দশকের বেশি সময় ধরে রোনালদো বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। তাই তার ছুটে আসা টেনিসের জন্য খুবই লাভজনক। আমি জানি সে টেনিসের বড় ভক্ত। গত বছর মাদ্রিদ ওপেনে খেলা দেখতে গিয়েছিল। সেটা অবশ্য নাদাল ও ফেদেরারের জন্য। সে আমার ম্যাচ দেখল এটা আমার জন্য আনন্দের ব্যাপার।’

ম্যাচ শেষ হওয়ার আগেই বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ও ছেলে জুনিয়র রোনালদোকে নিয়ে সিআর সেভেন চলে যান ডিনার করতে। লন্ডনের সবচেয়ে দামী রেস্টুরেন্টে ডিনার সারেন তারা।

এই মৌসুমে রিয়াল ছেড়ে জুভেন্টাসে গেছেন রোনালদো। শুরুটা ভালো না হলেও পরে নিজেকে ঠিকই খুঁজে পেয়েছেন সিআর সেভেন। জুভ জার্সিতে এখন পর্যন্ত ৯ গোল করেছেন, সতীর্থদের দিয়ে করিয়েছেন ৬ গোল। ক্লাব ফুবটলে আন্তর্জাতিক বিরতিতে লন্ডনে ছুটি কাটাতে গেছেন তিনি।