চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পাবনায় যাত্রীবাহী বাস উল্টে বহু হতাহত

পাবনা জেলা প্রতিনিধি: পাবনা-ঢাকা মহাসড়কের পাবনার আতাইকুলা থানার মধুপুর নামক স্থানে একটি যাত্রীবাহি বাস উল্টে ৩ জন নিহত এবং শিশু ও মহিলাসহ অন্তত: ৩০ জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

আহতদের ২৬ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে একজন, পাবনার সাঁথিয়া উপজেলার হাটখালী গ্রামের আব্দুল কাদেরের ছেলে আব্দুল মমিন(৩৫)। অন্য ২ জনের পরিচয় পাওয়া যায়নি। বুধবার সকাল সোয়া ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে; আব্দুর রহমান, রেখা, বাবলু, সিরাজুল, সুমী, এনায়েত উল্লাহ, সুফিয়া, সৌরভ, বিউটি, চাঁদ আলী, রুহুল আমিন, মুকাদ্দেস, রানী, সিদ্দিকুর রহমান, বিউটি, মন্টু, রওশন, বাবু, সুমাইয়া, বিউটি, খলিল, ইতি, আলিম, রোজিনা, ফরিদ ও হাশেম।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবদুর রাজ্জাক জানান, কাশিনাথপুর থেকে পাবনাগামী যাত্রীবাহী উত্তরা বাসটি মধুপুর নামকস্থানে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে বাসটি রাস্তার পাশে উল্টে খাদে পড়ে যায়।

দুর্ঘটনাস্থলে ১ জন এবং পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পর আরো ২ জনের মৃত্যু হয়। পাবনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আহতদের মধ্যে কমপক্ষে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক।