চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পাবনায় চার্চের নৈশপ্রহরীকে কুপিয়ে জখম

পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহরে গিলবার্ট কস্তা (৬৫) নামে চার্চের এক নৈশ প্রহরীকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৩ টার দিকে মথুরাপুর খ্রিস্টান পল্লী এলাকার সেন্ট রির্টাস ক্যাথলিক চার্চে এ ঘটনা ঘটে। পরে এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় গিলবার্টকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এ ঘটনার পর আহত গিলবার্টের দেয়া তথ্যের ভিত্তিতে রাতেই অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে চাটমোহর থানা পুলিশ। গিলবার্ট হরিপুর ইউনিয়নের লাউতিয়া গ্রামের মৃত জোসেফ কস্তার ছেলে। আটককৃতরা হলো, লাউতিয়া গ্রামের আব্দুল হকের ছেলে রাজীব হোসেন (১৮), আনজিল হোসেনের ছেলে মুরাদ হোসেন (১৮) ও লাল চাঁদ মিয়ার ছেলে ফরিদ হোসেন।

স্থানীয় সূত্র জানায়, সম্প্রতি ওই এলাকার এক মেয়েকে উত্যাক্ত করে ওই তিন বখাটে যুবক। এর প্রতিবাদ করে গিলবার্ট। এরই জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে ।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আহসান হাবীব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতের দেয়া তথ্যের ভিত্তিতে তিন দুর্বৃত্তকে আটক করা হয়েছে। সব বিষয় মাথায় রেখে তদন্ত করে দেখা হচ্ছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।